শিরোনাম
  প্রেমের টানে সাদুল্যাপুর থেকে এক মাসেই ২৩ নারী উধাও       দুই সন্তানের গলায় ছুরি চালিয়ে বাবার আত্মহত্যার চেষ্টা       সুন্দরী মেয়ে দেখলেই তুলে নিয়ে যাচ্ছে ছাত্রলীগ: রিজভী       হবিগঞ্জ জেলা যুবদলের সহ-সভাপতি মুরাদের পিতার ইন্তেকাল, দাফন সম্পন্ন       তেঘরিয়া ইউনিয়নে সরকারি সহায়তা বিতরণ করলেন এমপি আবু জাহির       মানবাধিকার প্রতিবেদন তৈরিতে রাজধানীতে সাংবাদিকদের প্রশিক্ষণ       মাধবপুর বিউটি পার্লারে ৪ নারীর উপর হামলা, থানায় অভিযোগ       মেঘলা আকাশের চিত্রে যেন চিরচেনা আশ্বিনের রূপ হারিয়ে গেছে!       ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় গ্রেফতারকৃত ইউপি সদস্য রজব আলীর জামিন না মঞ্জুর       হবিগঞ্জে ওলামাদলের ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত    


মাদক কারবারিদের সঙ্গে যোগাযোগ রয়েছে সারার

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সাথে থাকালীন মাদক সংশ্লিষ্ট কাজে জড়িত থাকার অভিযোগে এখন জেল হাজতে রয়েছেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী। তাকে গ্রেপ্তারের পর জিজ্ঞাসাবাদে জানা গেছে, অনেক তারকাই তারকাই মাদকে আসক্ত।

সুশান্ত ও রিয়ার ঘনিষ্ঠ সারা আলি খানের নামও এসেছে আলোচনায়। এনসিবি সূত্রে দাবি করা হয়েছে, রিয়া চক্রবর্তী জানিয়েছেন নিয়মিত মাদক সেবন করেন সাইফ আলি খানের কন্যা সারা। মাদক কারবারিদের সঙ্গেও তার যোগাযোগ রয়েছে।

সংবাদমাধ্যমের একাংশের দাবি, সারা আলি খানকে যেকোনো সময় সমন পাঠাতে পারে এনসিবি। তিনি রয়েছেন তালিকার হটলিস্টে। ফেঁসে যেতে পারেন নবাববাড়ির এই অভিনেত্রী।

রিয়া যার থেকে মাদক কিনতেন, তার পাশাপাশি অন্য একজনের থেকেও সারা মাদক কিনতেন বলে অভিযোগ। তদন্তকারীদের অনুমান, সারার থেকেও সুশান্তের জন্য মাদক নিয়ে যেতেন রিয়া।