শিরোনাম
  ১ অক্টোবর থেকে সিঙ্গাপুরে ফ্লাইট পরিচালনা করবে বিমান       শায়েস্তাগঞ্জে চোরাই গরু সহ দুই চোর আটক       হবিগঞ্জ ডিবেটিং সোসাইটির ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন       পাকিস্তানি গোয়েন্দা সংস্থা বিএনপিকে ৫ কোটি টাকা দিয়েছিল: তথ্যমন্ত্রী       শনিবার জাতিসংঘে ভার্চুয়াল ভাষণ দেবেন প্রধানমন্ত্রী       প্রধানমন্ত্রী শেখ হাসিনা হবিগঞ্জকে ধন্য করেছেন- এমপি আবু জাহির       মাকে হত্যার পর আগুনে পুড়িয়ে লাশ গুম, ছেলে গ্রেপ্তার       ভূমধ্যসাগরে নৌকাডুবি : বাংলাদেশিসহ উদ্ধার ২২, নিখোঁজ ১৩       এমপিওভুক্ত শিক্ষকদের বেতন নিয়ে সুখবর       হবিগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে কিশোরীকে ধর্ষণ, প্রেমিক গ্রেফতার    


রজব আলী মেম্বারের জামিন না মঞ্জুর

স্টাফ রিপোর্টার॥ আল্লাহ এবং শায়েখ আব্দুর রহমান দীঘলবাগীকে নিয়ে ফেসবুকে অশ্লীল মন্তব্যকারীকে সমর্থনের অভিযোগে গ্রেফতারকৃত গোপায়া ইউনিয়নের ৭নং ওয়ার্ড মেম্বার জাবেদ হাসান ওরফে রজব আলীর জামিন না মঞ্জুর হয়েছে। মঙ্গলবার দুপুরে হবিগঞ্জের সিনিয়র জুডিসিয়্যাল ম্যাজিস্ট্রেট তৌহিদুল ইসলাম এই না মঞ্জুর করেন।

মঙ্গলবার মেম্বার জাবেদ হাসান ওরফে রজব আলীর পক্ষে জামিনে আবেদন করেন তার নিযুক্তিয় আইনজীবী এডভোকেট হাফিজুল ইসলাম। শুনানীতে তার পক্ষে আরও অংশ নেন জেলা এডভোকেট সমিতির সভাপতি বদরু মিয়া, সাধারন সম্পাদক এডভোকেট রুহুল হাসান শরীফ ও এডভোকেট নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটো।

অপরদিকে রাষ্ট্রপক্ষে শুনানীতে অংশ নেন বাদী আবু বক্কর সিদ্দিকীর আইনজীবী এডভোকেট শাহ ফখরুজ্জামান। রাষ্ট্রপক্ষে শুনানীতে আরও অংশ নেন এডভোকেট শেখ ফরহাদ এলাহী সেতু, এডভোকেট সুলতান মাহমুত, এডভোকেট কামাল উদ্দিন সেলিম ও এডভোকেট আজিজুর রহমান সজল খান। দীর্ঘ শুনানী শেষে বিজ্ঞ বিচারক জামিন না মঞ্জুরের আদেশ দেন।

হবিগঞ্জ সদর থানার ওসি মাসুক আলী জানান, এই মামলার প্রধান দুই আসামী আলমগীর ও জাহাঙ্গীরকে চট্টগ্রাম থেকে গ্রেফতার করা হয়েছে। তাদের সাথে মোবাইলে যোগাযোগ ও সহযোগিতার প্রমাণ পাওয়ায় এর আগে রজব আলীকে গ্রেফতার করা হয়। আদালতের নির্দেশে তাকে জেল গেটে ৩দিন জিজ্ঞাসাবাদ করা হয়।