শিরোনাম
  Free Essay Assist From Writing Pros       How to Write a Fantastic Essay That Will Get You Hired       হবিগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের উদ্যোগে অস্বচ্ছল নারী-পুরুষদের মাঝে শাড়ি-লুঙ্গি বিতরণ       সুনামগঞ্জে জাতীয় সড়ক দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত       ছাত্রলীগের দুই নেতার ইয়াবা সেবনের ছবি ভাইরাল, ডোপ টেস্টের নির্দেশ       দোয়ারাবাজারে গণধর্ষণের ঘটনায় গ্রেফতারকৃত বিল্লাল হোসেনের দুই দিনের রিমান্ড মঞ্জুর       বাবা ধর্ষণ করেছেন চাকরি দেওয়া কথা বলে, ছেলে দেখিয়েছেন ভয়       শেখ হাসিনা মেডিকেলের দুর্নীতিতে অভিযুক্তদের জামিন বাতিলে মানববন্ধন       হরিপুরে ফেন্সিডিলসহ নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার       শায়েস্তাগঞ্জে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালন    


জি কে গউছের নাকে সফল অস্ত্রোপচার- পরিবারের পক্ষ থেকে দোয়া কামনা

স্টাফ রিপোর্টার : বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সম্পাদক ও টানা ৩ বারের নির্বাচিত হবিগঞ্জ পৌরসভার পদত্যাগকারী মেয়র আলহাজ্ব জি কে গউছের নাকে সফল অস্ত্রোপচার হয়েছে। বুধবার বেলা ২টার দিকে ঢাকার একটি হাসপাতালে এই অস্ত্রোপচার করা হয়। তার ছেলে সদ্য লন্ডন ফেরত ব্যারিষ্টার আলহাজ্ব মঞ্জুরুল কিবরিয়া প্রিতম বিষয়টি নিশ্চিত করেছেন।

ব্যারিষ্টার প্রিতম জানান- ২০১৫ সালে একটি মিথ্যা মামলায় হবিগঞ্জ জেলা কারাগারে বন্দি ছিলেন আলহাজ্ব জি কে গউছ। তিনি বন্দি থাকা অবস্থায় ১৮ জুলাই কারা অভ্যান্তরে পবিত্র ঈদুল ফিতরের নামাজ শেষে নিজ কক্ষে ফেরার পথে এক কয়েদি দ্বারা ছুরিকাঘাত প্রাপ্ত হন। এ সময় তিনি উপুর হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। এতে তিনি নাকে আঘাতপ্রাপ্ত হন। ওই সময় থেকে তিনি নাকের সমস্যায় ভুগছিলেন। সম্প্রাত এই সমস্যা আরও তীব্র আকার ধারণ করলে তিনি ডাক্তারের পরামর্শে অস্ত্রোপচারের সিদ্ধান্ত নেন।

বুধবার বেলা ২টার দিকে প্রফেসর ডাঃ কামরুল হাসান তরফদার, প্রফেসর ডাঃ আবু ইউসুফ ফকির ও প্রফেসর ডাঃ নাজমুল ইসলাম ঢাকার একটি হাসপাতালে জি কে গউছের সফল অস্ত্রোপচার করেন।

এ ব্যাপারে জি কে গউছের পরিবারের পক্ষ থেকে হবিগঞ্জবাসীর দোয়া ও আর্শিবাদ কামনা করেছেন তার বড় ছেলে ব্যারিষ্টার মঞ্জুরুল কিবরিয়া প্রিতম ও ছোট ছেলে প্রকৌশলী আলহাজ্ব মাজহারুল কিবরিয়া পুলক।


Top