শিরোনাম
  Free Essay Assist From Writing Pros       How to Write a Fantastic Essay That Will Get You Hired       হবিগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের উদ্যোগে অস্বচ্ছল নারী-পুরুষদের মাঝে শাড়ি-লুঙ্গি বিতরণ       সুনামগঞ্জে জাতীয় সড়ক দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত       ছাত্রলীগের দুই নেতার ইয়াবা সেবনের ছবি ভাইরাল, ডোপ টেস্টের নির্দেশ       দোয়ারাবাজারে গণধর্ষণের ঘটনায় গ্রেফতারকৃত বিল্লাল হোসেনের দুই দিনের রিমান্ড মঞ্জুর       বাবা ধর্ষণ করেছেন চাকরি দেওয়া কথা বলে, ছেলে দেখিয়েছেন ভয়       শেখ হাসিনা মেডিকেলের দুর্নীতিতে অভিযুক্তদের জামিন বাতিলে মানববন্ধন       হরিপুরে ফেন্সিডিলসহ নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার       শায়েস্তাগঞ্জে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালন    


ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় গ্রেফতারকৃত ইউপি সদস্য রজব আলীর জামিন না মঞ্জুর

স্টাফ রিপোর্টার॥ আল্লাহ এবং শায়েখ আব্দুর রহমান দীঘলবাগীকে নিয়ে ফেসবুকে অশ্লীল মন্তব্যকারীকে সমর্থনের অভিযোগে গ্রেফতারকৃত গোপায়া ইউনিয়নের ৭নং ওয়ার্ড মেম্বার জাবেদ হাসান ওরফে রজব আলীর জামিন না মঞ্জুর হয়েছে। বুধবার দুপুরে হবিগঞ্জের সিনিয়র জেলা ও দায়রা জজ আমজাদ হোসেন এই না মঞ্জুর করেন।

বুধবার মেম্বার জাবেদ হাসান ওরফে রজব আলীর পক্ষে জামিনে আবেদন করেন তার নিযুক্তিয় আইনজীবী এডভোকেট হাফিজুল ইসলাম। শুনানীতে তার পক্ষে আরও অংশ নেন এডভোকেট হাবিবুর রহমান খান, এডভোকেট চৌধুরী আশরাফুল বারী নোমান অনেক আইনজীবী। অপরদিকে রাষ্ট্রপক্ষে শুনানীতে অংশ নেন পিপি এডভোকেট সিরাজুল হক চৌধুরী। এর পর বাদী আবু বক্কর সিদ্দিকীর আইনজীবী এডভোকেট শাহ ফখরুজ্জামান শুনানীতে অংশ নেন। রাষ্ট্রপক্ষে শুনানীতে আরও অংশ নেন এডভোকেট শেখ ফরহাদ এলাহী সেতু, এডভোকেট সুলতান মাহমু,এডভোকেট শেখ সামছুল হক ও এডভোকেট তারেক। দীর্ঘ শুনানী শেষে বিজ্ঞ বিচারক জামিন না মঞ্জুরের আদেশ দেন।

আলোচিত এই মামলার প্রধান দুই আসামী হবিগঞ্জ সদর উপজেলার গোপায়া ইউনিয়নের নারায়নপুর গ্রামের আফজল মিয়ার ছেলে আলমগীর আলম (৩২) ও তার সৎভাই জেলা হিজবুত তাওহিদ সভাপতি জাহাঙ্গীর আলমকে গত ৮ আগস্ট মঙ্গলবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রামের বায়েজিদ থানার শহীদ নগর থেকে গ্রেফতার করে হবিগঞ্জ সদর থানা পুলিশ। ২৪ সেপ্টেম্বর আদালত ওই দুই আসামীর বিরুদ্ধে তিন দিনের রিমান্ড মঞ্জুর করে। এর আগে এই দুই আসামীদের ইন্দনদাতা হিসাবে গোপায়া ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের মেম্বার রজব আলীকে গ্রেফতার করে পুলিশ।

এ ব্যাপারে ইসলামী সংগ্রাম পরিষদ বিভিন্ন আন্দোলনের কর্মসূচি ঘোষণা করলেও পুলিশ আসামীদেরকে গ্রেফতার করায় সেই কর্মসূচি স্থগিত হয়। তবে হিজবুত তাওহিদ সংগঠনকে নিষিদ্ধ ঘোষণা করার দাবীতে ইসলামী সংগ্রাম পরিষদ স্মারকলিপি প্রদান ও সংবাদ সম্মেলন কর্মসূচি পালন করে।


Top