শিরোনাম
  হবিগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের উদ্যোগে অস্বচ্ছল নারী-পুরুষদের মাঝে শাড়ি-লুঙ্গি বিতরণ       সুনামগঞ্জে জাতীয় সড়ক দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত       ছাত্রলীগের দুই নেতার ইয়াবা সেবনের ছবি ভাইরাল, ডোপ টেস্টের নির্দেশ       দোয়ারাবাজারে গণধর্ষণের ঘটনায় গ্রেফতারকৃত বিল্লাল হোসেনের দুই দিনের রিমান্ড মঞ্জুর       বাবা ধর্ষণ করেছেন চাকরি দেওয়া কথা বলে, ছেলে দেখিয়েছেন ভয়       শেখ হাসিনা মেডিকেলের দুর্নীতিতে অভিযুক্তদের জামিন বাতিলে মানববন্ধন       হরিপুরে ফেন্সিডিলসহ নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার       শায়েস্তাগঞ্জে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালন       শারদীয় দুর্গপূজা উপলক্ষে হবিগঞ্জে অনুদানের চেক বিতরণ করলেন প্রতিমন্ত্রী মাহবুব আলী       বাহুবলে সেনাবাহিনীর গাড়ির সাথে বিরতিহীন বাসের সংঘর্ষ; সেনা সদস্য’সহ ২০যাত্রী আহত    


মাধবপুর বিউটি পার্লারে ৪ নারীর উপর হামলা, থানায় অভিযোগ

পিন্টু অধিকারী, মাধবপুর : হবিগঞ্জের মাধবপুর পৌর বাজারে সুরেরশ প্লাজায় ৩য় তলায় সুকন্যা বিউটি পার্লারে ৪ নারীর উপর হামলার ঘটনা ঘটেছে। বিউটি পার্লার পরিচালক রুকেয়া বেগম ৪ জনকে আসামী করে মাধবপুর থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

ঘটনাটি ধামাচাপা দিতে একটি প্রভাবশালী মহল তৎপর হয়ে উঠেছে। পরিচালক রুকেয়া বেগম জানান, সুরেশ প্লাজার মালিক সুকেশ রায়ের কাছ থেকে সুরেশ প্লাজায় ৩য় তলায় একটি ফ্ল্যাট ভাড়া নিয়ে সুকন্যা বিউটি পার্লালের একটি দোকান খুলেন।

কিন্তু গত ২৬ সেপ্টেম্বর মাধবপুর বাজার ব্যবসায়ী সনজিত রায় তার স্ত্রী হেপি রায় ও ছেলে তনয় রায় দুপুর ১টার দিকে ৩য় তলায় তাদের বিউটি পালার্রে ঢুকে এলোপাতারি হামলা চালায়।

এ সময় তারা রুকেয়া বেগম, লাকি বেগম, ঝর্না বেগম ও শান্তা বেগমকে শারীরিকভাবে মারধর করে টাকা পয়সা ছিনিয়ে নেয়। প্রত্যক্ষদর্শী ব্র্যাক ব্যাংক কর্মকর্তা ফয়সল ও পুলক জানান, হঠাৎ ওই দিন দুপুরে বিউটি পার্লালের ভিতরে কান্না কাটি ও হৈ হুল্লোলের শব্দ পেয়ে এগিয়ে গিয়ে দেখি, কিছু লোক বিউটি পার্লালের নারী কর্মীদের মারধর ও টানা হেছড়া করছে।

এ ব্যাপারে সনজিত রায়ের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, ফ্ল্যাট ভাড়ার জটিলতা নিয়ে বিউটি পার্লারে তর্কবিতর্ক হয়েছে। তবে কোন মারামারির ঘটনা ঘটেনি।

অভিযোগের তদন্ত কর্মকর্তা মাধবপুর থানার এসআই জহিরুল ইসলাম জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। বাজার কমিটি বিষয়টি নিষ্পত্তি করে দিবে বলে সময় চেয়েছেন। যদি সমঝোতা করতে ব্যর্থ হয় তাহলে আইনী ব্যবস্থা নেয়া হবে।


Top