শুক্রবার | ১৯শে আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ৪ঠা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

ঝালকাঠিতে আন্ত:জেলা প্রতারক গ্রেপ্তার

প্রকাশিত : আগস্ট ২৬, ২০২১




বুলবুল আহমেদ, ঝালকাঠি প্রতিনিধি ॥ ঝালকাঠিতে আটক হয়েছে আন্তঃজেলা প্রতারক আবুল হাসান তুষার (৩৭)। বৃহস্পতিবার সকালে পৌরএলাকার কলেজ মোড়ের একটি ভাড়া বাসা থেকে আত্মগোপনে থাকা তুষারকে আটক করেছে ঢাকা মহানগর গুলশান জোনের গোয়েন্দা (ডিবি) পুলিশ।

এসময় তুষারে কাছ থেকে জাতীয় গোয়েন্দা সংস্থা (এনএসআই) এবং বাংলাদেশ পুলিশের জেলা বিশেষ শাখার (ডিএসবি) ভুয়া পরিচয়পত্র উদ্ধার করা হয়। আটককৃত তুষার ঝালকাঠি শহরের স্টেশন রোডের মৃত খলিলুর রহমানের ছোট ছেলে।
তুষারকে আটকের তথ্যটি নিশ্চিত করে ঝালকাঠি সদর থানার অফিসার ইনচার্জ খলিলুর রহমান বলেন, প্রতারনার মাধ্যমে সরকারী টাকা আত্মসাত, বিভিন্ন জেলায় গিয়ে নিজেকে গোয়েন্দা পরিচয় দেয়াসহ একাধীক অভিযোগ থাকায় আবুল হাসান তুষারকে আটক করে ঢাকায় নিয়ে গেছে গুলশান জোনের গোয়েন্দা পুলিশ।

গুলশান জোন গোয়েন্দা পুলিশের বরাত দিয়ে অভিযানে অংশ নেয়া ঝালকাঠি সদর থানার এএসআই হাসান বলেন, আটক তুষারের বিরুদ্ধ নারায়নগঞ্জ থানায় প্রতারনা মামলাসহ সরকারের বিভিন্ন দপ্তারের স্বাক্ষর জাল করে সরকারী টাকা আত্মসাৎ সহ নানা অপকর্মের অভিযোগ রয়েছে।
ঢাকা পল্টন এলাকার রেষ্টুরেন্ট ব্যবসায়ী মো. জিয়াউল বলেন, তার কাছ থেকে রেষ্টুরেন্ট সংক্রান্ত বিষয়ে ২ লাখ টাকা হাতিয়ে নিয়ে উধাও হয়ে যায় তুষার।

স্পেশাল সিকিউরিটি ফোর্স (এসএসএফ) লেখা ফিতা সম্বলিত পরিচয় পত্র গালায় ঝুলিয়ে ছবি তুলে সেই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে (ফেসবুক) প্রচার করার অভিযোগও রয়েছে তার বিরুদ্ধে।

আটক তুষার দীর্ঘদিন ঢাকায় থাকলেও বেশকিছুদিন ধরে ঝালকাঠি শহরের কলেজমোড় এলাকায় মুঈন টাওয়ারে একটি ফ্ল্যাট ভাড়া নিয়ে স্ত্রীসহ দুই সন্তানকে নিয়ে আত্মগোপনে ছিলেন।

আজকের সর্বশেষ সব খবর