সোমবার | ২৬শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

নবীগঞ্জে তেলবাহী ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী ২ বন্ধুর মৃত্যু

প্রকাশিত : নভেম্বর ৫, ২০২১




মোঃ আলাল মিয়া, নবীগঞ্জ প্রতিনিধি ॥ হবিগঞ্জের নবীগঞ্জে ঢাকা সিলেট মহাসড়কে তেলবাহী ট্রাকের ধাক্কায় প্রাণ গেল মোটরসাইকেল আরোহী দুই বন্ধু শামীম ও রাজমেস্ত্রী শেরআলীর। মুমূর্ষ অবস্থায় আহত আতাউর রহমানকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। শুক্রবার (৫ নভেম্বর) বিকেলে ঢাকা সিলেট মহাসড়কে মর্মান্তিক এ সড়ক দুর্ঘটনাটি ঘটেছে আউশকান্দি মডেল বাজার নামকস্থানে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন শেরপুর হাইওয়ে থানার ইনচার্জ মোঃ নবীর হোসেন।

স্থানীয়রা জানান, নবীগঞ্জ উপজেলার কুর্শী ইউনিয়নের সুলতানপুর গ্রামের বাসিন্দা আছাব উদ্দিনের পুত্র বাহরাইন প্রবাসী শামীম মিয়া (৩২),সুলতানপুর গ্রামের বাসিন্দা গৌউস মিয়ার পুত্র রাজমেস্ত্রী শেরআলী (৩৫), এবং একই এলাকার উকিল আলীর পুত্র আতাউর রহমান (৩০), তিন বন্ধু মিলে মোটরসাইকেল যোগে আনন্দ করতে ঘুরতে বের হন। মৌলভীবাজারসহ বিভিন্ন জায়গা ঘুরে বাড়ী ফেরার পথে ঢাকা সিলেট মহাসড়কের মডেল বাজার নামকস্থানে পৌছামাত্র তেলবাহী ট্রাকের সাথে ধাক্কা খেয়ে ধুমড়ে মুছড়ে যায় মোটরসাইকেল। এতে ঘটনাস্থলেই মৃত্যুবরন করেন মোটরসাইকেলে থাকা দুই বন্ধু বাহরাইন প্রবাসী শামীম মিয়া ও রাজমেস্ত্রী শেরআলী। এসময় গুরুতর আহত হন তাদের ওপর বন্ধু আতাউর রহমান। মুমূর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতদের পরিবার সুত্রে জানাগেছে, মাসখানেক আগে বাহরাইন থেকে ছুটিতে আসেন দুই বন্ধু শামীম ও আতাউর। তিন বন্ধু মিলে আনন্দ ফুর্তি করা ছিল তাদের অনেক সখ। সেই সখ আজ বিষাদের যন্ত্রণা হয়েছে তাদের পরিবারে। শামীম ছিলেন তার পরিবারের একমাত্র উপার্জনকারী। এক ছেলে এক মেয়ে সন্তান রয়েছে তার। দীর্ঘদিন প্রবাসে থাকা বন্ধুদের দেশে পেয়ে খুশী ছিলেন রাজমেস্ত্রী শেরআলী। মোটরসাইকেলে করে ৩ বন্ধু মিলে বের হয়েছিলেন ঘুরতে। মর্মান্তিক এক সড়ক দুর্ঘটনা অবশেষে একসাথে কেড়ে নিলো দুই বন্ধুর প্রাণ। অপরদিকে গুরুতর আহত হয়ে মৃত্যুরকোলে ঢলে পড়েছেন আতাউর।

এব্যাপারে শেরপুর হাইওয়ে থানার ইনচার্জ মোঃ নবীর হোসেন জানান, নিহতদের ময়নাতদন্তের প্রক্রিয়া চলছে। ময়না তদন্ত শেষে লাশ গুলো তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

এ ঘটনায় নবীগঞ্জ উপজেলার কুর্শী ইউনিয়নের রতনপুর,সুলতারপুর গ্রামে চলছে শোকের মাতম।

আজকের সর্বশেষ সব খবর