শুক্রবার | ২৭শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

প্রচার শেষে বাড়ি ফেরার পথে গণধর্ষণের শিকার নারী

প্রকাশিত : এপ্রিল ২, ২০২১




সারাদেশ ডেস্ক : পটুয়াখালীর বাউফলের চন্দ্রদ্বীপ ইউনিয়নের সংরক্ষিত আসনের সদস্য প্রার্থী নিলুফা বেগমের পক্ষে নির্বাচনি প্রচার শেষে বাড়ি ফেরার পথে এক নারী গণধর্ষণের শিকার হয়েছেন।

বৃহস্পতিবার (২ এপ্রিল) রাত ৯টার দিকে ওই নারী সদস্য প্রার্থীর বাড়ির অদূরে একটি নির্জন বিলের মধ্যে এ ঘটনা ঘটেছে।

সংশ্লিষ্ট সূত্র জানায়, চন্দ্রদ্বীপ ইউনিয়নের ১, ২ ও ৩ নং ওয়ার্ডের নারী সদস্য নিলুফা বেগম এ বছরও প্রতিদ্বন্দ্বিতায় নেমেছেন। বৃহস্পতিবার তার পক্ষে মাঠে প্রচার করেন ওই নারী। প্রচার শেষে রাত ৯টার দিকে ওই ইউপি সদস্য প্রার্থীর বাড়ি থেকে তার নিজের বাড়ি ফেরার পথে তিনজন যুবক তার মুখ চেপে ধরে নির্জন বিলে নিয়ে যায়। সেখানে তারা পালাক্রমে ধর্ষণ করে।

ধর্ষণ শেষে ওই নারীকে বিলের মধ্যে রেখে পালিয়ে যায় ধর্ষকরা। পরে ওই নারী স্থানীয় মজিবর হাওলাদার বাড়িতে গিয়ে আশ্রয় নেন।

খবর পেয়ে রাতেই চন্দ্রদ্বীপ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনামুল হক আলকাচ ও ৩ নং ওয়ার্ডের মেম্বার দুলাল সিকদার ওই বাড়িতে যান। শুক্রবার সকালে ভিকটিমকে থানায় নিয়ে যান ইউপি সদস্য দুলাল সিকদার ও নিলুফা বেগম। ৩ নং ওয়ার্ডের মেম্বার দুলাল সিকদার বলেন, আমরা ভিকটিমকে নিয়ে থানায় এসেছি।

চন্দ্রদ্বীপ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনামুল হক আলকাচ বলেন, ওই নারীকে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠিয়েছি। এছাড়াও আইনানুগ সহায়তার জন্য থানায় যেতে বলেছি।

বাউফল থানার ওসি (তদন্ত) আল মামুন বলেন, ধর্ষণের অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

আজকের সর্বশেষ সব খবর