শনিবার | ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম

বানিয়াচংয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ অনূর্ধ্ব-১৭ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

প্রকাশিত : জুন ১৮, ২০২৩




স্টাফ রিপোর্টার ॥ বানিয়াচংয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ টুর্ণামেন্ট অনুর্ধ-১৭ ফুটবলের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (১৮ই জুন) বানিয়াচং এল আর উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা প্রশাসন ও উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে খেলা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার পদ্মসন সিংহ এর সভাপতিত্বে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ সমাপনী ও পুরস্কার বিতরণ (অনূর্ধ্ব-১৭ বালক) ফুটবল টুর্নামেন্টে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন হবিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব অ্যাড. আব্দুল মজিদ খান এমপি।

প্রধান অতিথির বক্তব্যে এমপি আব্দুল মজিদ খান বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ক্ষমতা গ্রহণের পর থেকেই খেলাধুলার প্রতি বিশেষ গুরুত্ব প্রদান করেন। যার ফলে ক্রিকেট ফুটবলসহ সকল খেলায় অভূতপূর্ব উন্নয়ন হয়েছে এবং হচ্ছে। ‘এই টুর্নামেন্ট গ্রাম-গঞ্জের সর্বত্র ব্যাপক সাড়া সৃষ্টি করেছে। খেলাধুলায় সম্পৃক্ত হওয়ায় আমাদের সন্তানরা বিপথগামী না হয়ে সঠিক পথের দিশা পাচ্ছে। এ জন্য ক্রীড়া মন্ত্রণালয় প্রশংসার দাবিদার। তাছাড়া মানসম্মত খেলোয়াড় তৈরির লক্ষ্যে সরকার এই টুর্নামেন্ট থেকে প্রতিভাবান ফুটবলারদেরকে দেশের ভিতরে এবং বিদেশে উন্নত প্রশিক্ষণের ব্যবস্থা করে দিবেন। এ বছরও বালক-বালিকা হতে বাছাই করা সেরা প্রতিভাবান তরুণ ফুটবলারদের ব্রাজিল ও ইউরোপসহ বিভিন্ন দেশে উচ্চতর প্রশিক্ষণ দেয়ার উদ্যোগ নেয়া হয়েছে। খেলাধুলার প্রতি এগিয়ে আসার জন্য সবাইকে আহ্বান জানাচ্ছি। খেলাধুলায় প্রতিযোগিতা থাকবে কিন্তু প্রতিহিংসা নয়।

খেলা শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি এমপি আব্দুল মজিদ খান ।

আজকের সর্বশেষ সব খবর