মঙ্গলবার | ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম

বানিয়াচংয়ে স্থানীয়ভাবে উদ্ভাবিত লাগসই প্রযুক্তির প্রয়োগ ও সম্প্রসারণ শীর্ষক প্রস্তুতি সভা অনুষ্ঠিত

প্রকাশিত : মে ১৫, ২০২৩




বানিয়াচং প্রতিনিধি ॥ হবিগঞ্জের বানিয়াচংয়ে “স্থানীয়ভাবে উদ্ভাবিত লাগসই প্রযুক্তির প্রয়োগ ও সম্প্রসারণ শীর্ষক সেমিনার/কর্মশালা ও প্রদর্শনী” আয়োজনের নিমিত্ত প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

বানিয়াচং উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার পদ্মাসন সিংহ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বানিয়াচং উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার, উপজেলা কৃষি অফিসার কৃষিবীদ মোঃ এনামুল হক, হবিগঞ্জ জেলা ইমাম সমিতির সভাপতি মুফতি মাওলানা আতাউর রহমান, বানিয়াচং উপজেলা প্রেসক্লাব সভাপতি এস এম খোকন, একাডেমিক সুপার ভাইজার সম্পদ কান্তি দাশ, পল্লীসঞ্চয়ন ব্যাংকের ম্যানেজার সুজিত দেব, উপজেলা তথ্য আপা নুপুর রাণী দেব, শেখ শামছুল হক কলেজের অধ্যক্ষ স্বপন কুমার দাশ, আওয়ামীলীগ নেতা বিপুল ভূষন রায়, শাহনেওয়াজ ফুল, ইউএনও অফিসের উপ-প্রশাসনিক অফিসার সুব্রত দেব প্রমুখ। এছাড়া উপজেলার বিভিন্ন অফিস প্রধানগণ উপস্থিত ছিলেন।

আগামী ১৮ মে বৃহস্পতিবার সকাল ৯ ঘটিকা থেকে শুরু হয়ে বিকাল ৪ ঘটিকা পর্যন্ত একদিন ব্যাপি স্থানীয়ভাবে উদ্ভাবিত লাগসই প্রযুক্তির প্রয়োগ ও সম্প্রসারণ শীর্ষক সেমিনার/কর্মশালা ও প্রদর্শনী অনুষ্ঠিত হবে।

সকাল ১০ঘটিকায় উপজেলা পরিষদ মিলনায়তনে স্থানীয়ভাবে উদ্ভাবিত লাগসই প্রযুক্তির প্রয়োগ ও সম্প্রসারণ শীর্ষক সেমিনার/কর্মশালা, ১১ ঘটিকায় প্রযুক্তির প্রয়োগ ও সম্প্রসারণ শীর্ষক প্রদর্শনীর শুভ উদ্বোদন, দুপুর ২ ঘটিকায় সমাপনী অনুষ্ঠান ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হবে। এছাড়া সেমিনার ও প্রদর্শনীতে বাংলাদেশ বিজ্ঞান ও শিল্প গবেষণা পরিষদ (বিসিএসআইআর) কতৃক সুষম খাদ্য সিম্পরুলিনা ও দেশীয় পদ্ধতিতে জুস ও সস তৈরী প্রযুক্তি উপস্থাপন করা হবে।

আজকের সর্বশেষ সব খবর