বুধবার | ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম

বানিয়াচংয়ে এল আর সরকারি উচ্চবিদ্যালয়ে নবাগত শিক্ষকদের বরণ

প্রকাশিত : মার্চ ৯, ২০২২




বানিয়াচং প্রতিনিধি ॥ বানিয়াচংয়ের ঐতিহ্যবাহী এল আর সরকারি উচ্চবিদ্যালয়ে সদ্য যোগদানকৃত ৮জন শিক্ষককে বরণ করলো বিদ্যালয় কর্তৃপক্ষ। মঙ্গলবার দুপুর ১২টায় এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্যে দিয়ে নবাগত শিক্ষকদের বরণ করা হয়।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) মোঃ জাকির হোসেন এর সভাপতিত্বে ও সহকারি শিক্ষক মোঃ বায়েজিদ হোসেন এর সঞ্চালণায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পদ্মাসন সিংহ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ জাফর ইকবাল চৌধুরী, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা কাউছার শোকরানা, বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম, বিদ্যালয়ের পিটিএ কমিটির সভাপতি কান্তি চ্যাটাজী কাজল ও বানিয়াচং মডেল প্রেসক্লাবের সেক্রেটারি শিব্বির আহমদ আরজু ।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা পদ্মাসন সিংহ বলেন, এতদ অঞ্চলের প্রাচীন বিদ্যাপীট হচ্ছে এল আর সরকারি উচ্চবিদ্যালয়। এ বিদ্যালয় থেকে অনেকে লেখাপড়া করে সরকারের উচ্চ পর্যায়ে চাকুরী করেছেন এবং হয়েছেন এমপি এবং মন্ত্রী।
তিনি আরও বলেন, বর্তমানে যে শিক্ষকগণ যোগদান করেছেন তারা যেন অন্ত ২/৩ বছর এখানে থাকেন এবং গতানুগতিক পাঠদান থেকে বের হয়ে গবেষণাধর্মী পাঠদান করান । আর তাছাড়া যিনি যেখানে যার সামনে আছেন তিনিই অধিক গুরুত্বপূর্ণ এবং ভবিষ্যৎকল্পে বসবাস করা যাবে না। বর্তমান সময় ও কাজকে যারা গুরুত্ব দিবেন তারাই হবেন সফল মানুষ এবং পাবেন অনাবিল তৃপ্তি।

উল্লেখ্য, গত ৭ ফেব্রুয়ারি এ বিদ্যালয়ে বাংলা বিভগে ৩জন, গণিত ২জন, জীববিজ্ঞান ২জন ও ভূগোল ও পরিবেশ ১জনসহ মোট ৮জন শিক্ষক যোগদান করেছেন। বর্তমানে ২৭জন শিক্ষকের স্থলে ১৪জন শিক্ষক পাঠদান দিচ্ছেন।

আজকের সর্বশেষ সব খবর