শনিবার | ১৩ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৯শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

বিদায়ী পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা’কে হবিগঞ্জ পৌরপরিষদের সংবর্ধনা

প্রকাশিত : জুলাই ৯, ২০২১




স্টাফ রিপোর্টর ॥ ‘হবিগঞ্জ একটি সম্ভবনাময় জেলা। এ জেলায় রয়েছে সুন্দর একটি ভৌগলিক অবস্থান। এখানকার মানুষ পরিশ্রমী, সহজ সরল ও আবেগপ্রবণ। এ আবেগকে ইতিবাচক দিকে কাজে লাগিয়ে এখন হবিগঞ্জ আত্মমর্যাদা অর্জন করেছ।’

হবিগঞ্জ পৌরপরিষদের দেয়া সংবর্ধনায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন হবিগঞ্জের বিদায়ী পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা।

হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিমের সভাপতিত্বে শুক্রবার সন্ধ্যায় পৌরসভার সভাকক্ষে অনুষ্ঠিত সংবর্ধনা সভায় তিনি বক্তব্য রাখছিলেন। দীর্ঘদিন দয়িত্বপালন করে হবিগঞ্জকে তার ‘সেকেন্ড হোম’ অখ্যায়িত করে মোহাম্মদ উল্ল্যা বলেন, ‘হবিগঞ্জকে তাচ্ছিল্য করে কথা বলার এখন কোন সুযোগ নেই। তিনি বলেন হবিগঞ্জে দাঙ্গা হাঙ্গামা রোধ করতে আমার কর্মকালীন নানা পদক্ষেপ নিয়েছি। মোহাম্মদ উল্ল্যা বলেন, ‘হবিগঞ্জের ইতিবাচক পরিবর্তনের জন্য কাজ করেছি।’ হবিগঞ্জের মর্যাদা যেন দিন দিন আরো বৃদ্ধি পায় সেজন্য কাজ করার জন্য জনপ্রতিনিধিদের প্রতি অনুরোধ জানান তিনি।

সভাপতির বক্তব্যে মেয়র আতাউর রহমান সেলিম বলেন, আইন শৃংখলা রক্ষার পাশাপাশি পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা মানবতার সেবায় কাজ করে হবিগঞ্জবাসীর মন জয় করেছেন। তিনি তার কর্মের মাধ্যমে মানুষের ভালোবাস অর্জন করেছেন।’ মেয়র বলেন, ‘করোনা যুদ্ধের সময় পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা সাধারণ মানুষের পাশে ছিলেন’।

সংবধনা সভায় বক্তব্য রাখেন, পৌরকাউন্সিলর মোঃ জাহির উদ্দিন, গৌতম কুমার রায়, আলাউদ্দিন কুদ্দুছ, পান্না কুমার শীল, সফিকুর রহমান সিতু ও শাহ সালাউদ্দিন আহাম্মদ টিটু এবং হবিগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাসুক আলী। সভায় কাউন্সিলরদের মাঝে আরো উপস্থিত ছিলেন পৌরকাউন্সিলর টিপু আহমেদ, প্রিয়াংকা সরকার ও সুমা জামান। সংবর্ধনা সভায় আরো উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক এডভোকেট ময়েজ উদ্দিন শরীফ রুয়েল, সমাজসেবী আব্দুল আওয়াল, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক পংকজ কান্তি পল্লব, পৌরসচিব মোঃ ফয়েজ আহমেদসহ পৌরসভার কর্মকর্তাবৃন্দ। সভায় পৌরপরিষদের পক্ষে প্রধান অতিথির হাতে সম্মাননা স্মারক তুলে দেন মেয়র আতাউর রহমান সেলিম।

আজকের সর্বশেষ সব খবর