বুধবার | ২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম

বিয়ে না করায় প্রেমিকের পুরুষাঙ্গ কর্তন, আটক তরুণী

প্রকাশিত : এপ্রিল ১০, ২০২১




সারাদেশ ডেস্ক : দীর্ঘদিন প্রেম করার পরও প্রতিশ্রুতি ভঙ্গ করে অন্য মেয়েকে বিয়ে করায় প্রেমিকের পুরুষাঙ্গ কেটে দিয়েছেন এক প্রেমিকা। এ ঘটনায় ওই তরুণীকে আটক করেছে পুলিশ। শুক্রবার (৯ এপ্রিল) রাতে শেরপুরের শ্রীবরদী উপজেলার বকচর গ্রামে এ ঘটনা ঘটে।

গুরুতর আহত ওই তরুণকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এলাকাবাসী জানান, শ্রীবরদী উপজেলার ষাইট কাঁকড়া গ্রামের আবু বক্করের ছেলে জিহানের (২৭) সঙ্গে বকচর গ্রামের আশরাফ আলীর মেয়ে ও তারই ফুফাতো বোন রীনা দীর্ঘদিন ধরে প্রেম করে আসছিলেন। কিন্তু পারিবারিকভাবে সম্প্রতি জিহানের বিয়ে হয় অন্য এক মেয়ের সঙ্গে। এতে ভীষণ ক্ষুব্ধ হন রীনা।

শুক্রবার রাতে রীনা তার সাবেক প্রেমিক ও মামাতো ভাই জিহানকে নিজ বাড়িতে ডেকে নেন। একপর্যায়ে তার সঙ্গে মেলামেশা করতে গিয়ে ধারালো অস্ত্র দিয়ে জিহানের পুরুষাঙ্গ কেটে দেন। এ সময় তার চিৎকার শুনে বাড়ির লোকজন ওই তরুণকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। অবস্থার অবনতি হলে রাতেই তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এ ঘটনার পরপর পুলিশ ঘটনাস্থলে অভিযান চালিয়ে রীনাকে আটক করে। এ সময় তরুণী অচেতন হয়ে পড়লে পুলিশ পাহারায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এ ঘটনায় তরুণের বাবা থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোখলেছুর রহমান বলেন, ‘এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে। মামলার পর পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

আজকের সর্বশেষ সব খবর