মঙ্গলবার | ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

মাহির নতুন জীবনের জন্য শুভকামনা: সাবেক স্বামী অপু

প্রকাশিত : সেপ্টেম্বর ১২, ২০২১




বিনোদন ডেস্ক ॥ কয়েকদিন ধরেই গুঞ্জন দ্বিতীয় বিয়ে করেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি। যদিও বিষয়টি বেশ কয়েকবার গণমাধ্যমে উড়িয়ে দেওয়ার চেষ্টা করেছেন তিনি। কখনো গেছেন কৌশলে এড়িয়ে।

এবার নতুন করে বিয়ের খবরটি আলোচনায় এলো সম্প্রতি মাহির এক ফেসবুক পোস্টের পর। সেখানে তিনি দাবি করেছেন, ১৩ সেপ্টেম্বর সারপ্রাইজ দেবেন মাহি। অনেকেরই ধারণা নতুন বিয়ের খবর নিয়ে আসবেন তিনি।

এদিকে, মাহির নতুন জীবনের শুভেচ্ছা জানিয়েছেন তার প্রথম স্বামী অপু। তিনি গণমাধ্যমে বলেন, মাহির নতুন জীবনের জন্য শুভকামনা। আমার চাওয়া তারা ভালো থাকুক। তার জন্য আমার অনেক অনেক দোয়া ও শুভ কামনা।

তিনি বলেন, মাহির দ্বিতীয় স্বামী রাকিবকে আমি আগে থেকেই চিনি। মাহি আমার সাথে তাকে বন্ধু হিসেবে পরিচয় করিয়ে দিয়েছে। আমরা বিভিন্ন সময় একসাথে ঘুরেছি। রাকিবের প্রথম ঘরে এক ছেলে ও এক মেয়ে আছে। সবকিছু জেনেই মাহি বিয়ে করেছেন। বর্তমানে আগের ঘরের সন্তানদের সঙ্গেই আছেন মাহি।

উল্লেখ্য, অপুকে ভালোবেসে ২০১৬ সালে বিয়ে করেন মাহি। চলতি বছরের ২২ মে পাঁচ বছরের বৈবাহিক সম্পর্ক ছিন্ন করার ঘোষণা দেন এ অভিনেত্রী। এরপরই রাকিবের সঙ্গে সম্পর্কে জড়ানোর বিষয়টি আলোচনায় আসে।

এই বিভাগের আরো নিউজ

সিলেটে মজুমদারী এলাকায় দুই বোনের রহস্যজনক মৃত্যু
তৃতীয়বারের মতো জয়ী হলেন জাস্টিন ট্রুডো
নতুন ফ্ল্যাটে উঠলেন পরীমনি
আগামী ৩ দিন বন্ধ থাকবে ট্রাক ও কাভার্ডভ্যান চলাচল
ইভা রহমানের বিয়ে নিয়ে তোলপাড়
আজকের সর্বশেষ সব খবর