শনিবার | ১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৩১শে আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

শায়েস্তাগঞ্জে মুক্তিপণের ৮০ লাখ টাকা না পেয়ে স্কুলছাত্রকে হত্যা, আটক ৩

প্রকাশিত : জানুয়ারি ২৬, ২০২১




মোঃ জমির আলী, শায়েস্তাগঞ্জ থেকে : হবিগঞ্জে শায়েস্তাগঞ্জে অপহরণ করে ৮০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে না পেয়ে এক স্কুলছাত্রকে হত্যা করেছে তিন যুবক। নিহত স্কুলছাত্রের নাম তানভীর আহমেদ।

মঙ্গলবার (২৬ জানুয়ারি) দুপুর একটায় পুকুর থেকে অপহৃত স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত তানভীর আহমেদ উপজেলার নুরপুর ইউনিয়নের পশ্চিম নছরতপুর গ্রামের ফারুখ মিয়ার ছেলে ও আফরাজ আলী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র ছিল।

স্থানীয় সূত্রে জানা যায়, রোববার (২৪ জানুয়ারি) রাত ৮টায় তানভীর আহমেদকে অপহরণ করে একই গ্রামের জলিল মিয়ার ছেলে জাহেদ মিয়া, সৈয়দ আলীর ছেলে উজ্জ্বল মিয়া ও মলাই মিয়ার ছেলে শান্ত মিয়া। অপহরণ করে তানভীরের বাবা ফারুক মিয়ার কাছে ফোনে মুক্তিপণ বাবদ ৮০ লাখ টাকা দাবি করে ওই তিন যুবক। অপহরণকারীদের ফোন পেয়ে ঘটনাটি সাথে সাথে শায়েস্তাগঞ্জ থানা পুলিশকে জানায় তারা।

পুলিশ অপহরণের সাথে জড়িত সন্দেহে রোববার রাতেই জাহেদ ও শান্তকে আটক করে জিজ্ঞাসাবাদ করে। তাদের স্বীকারোক্তি অনুযায়ী অপহরণের মাস্টার মাইন্ড উজ্জ্বলকে মঙ্গলবার সকালে আটক করে পুলিশ।

জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে আটকদের স্বীকারোক্তি অনুযায়ী মঙ্গলবার দুপুর একটায় হবিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) রবিউল ইসলাম, শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অজয় চন্দ্র দেবসহ একদল পুলিশ অপহরণকারী উজ্জ্বলের পুকুর থেকে অপহৃত তানভীরের মরদেহ উদ্ধার করে। তানভীরকে গলায় ফাঁস ও বুকে ছুরি মেরে হত্যা করেছে বলে স্বীকারোক্তি দিয়েছে ওই তিন যুবক।

শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অজয় চন্দ্র দেব ঘটনাটির সত্যতা নিশ্চিত করে জানান, মুক্তিপণ না পেয়ে অপহরণকারীরা ওই ছেলেটিকে হত্যা করে মরদেহ গুম করার জন্য পুকুরে ফেলে দেয়। এ ঘটনায় আসামিদের আটক করে জিজ্ঞাসাবাদ করায় তারা স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে বলে জানান তিনি।

এই বিভাগের আরো নিউজ

শনিবার চট্টগ্রামের যেসব স্থানে বিদ্যুৎ থাকবে না
হবিগঞ্জ পৌরএলাকায় সুন্দর ও শান্তিপূর্নভাবে শারদীয় দুর্গাপূজা উৎসব পালিত
কিডনি ও লিভারে সমস্যা: হাসপাতালে থাকতে হবে খালেদা জিয়াকে
চৌমুহনীতে পূজামণ্ডপে হামলায় একজন নিহত, ১৪৪ ধারা জারি
আড়াই কোটি টাকা নিয়ে যশোর শিক্ষা বোর্ডের হিসাব সহকারী পলাতক
আজকের সর্বশেষ সব খবর