বৃহস্পতিবার | ১১ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৭শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম

সমাবেশের অনুমতি পেলেন আরিফ

প্রকাশিত : মে ১৯, ২০২৩




নিজস্ব প্রতিবেদক ॥ সিলেট সিটি নির্বাচনে প্রার্থী হবেন কী না এ ব্যাপারে শনিবার (২০ মে) সিলেট রেজিস্ট্রারি মাঠে সমাবেশ করে ঘোষণা দেবেন মেয়র আরিফুল হক চৌধুরী, এমনটি আগেই জানিয়েছিলেন তিনি। সমাবেশের জন্য অনুমতি চেয়ে তিন দিন আগে সিলেট মহানগর পুলিশের কাছে আবেদনও জানিয়েছিলেন তিনি।

তবে বৃহস্পতিবার (১৯ মে) বিকালে সমাবেশ স্থলের প্রস্তুতি দেখতে গিয়ে পুলিশের বাধার মুখে পড়েন তিনি। এ সময় পুলিশের সাথে বাকবিতণ্ডা জড়ান মেয়র। রেজিস্ট্রারি মাঠে প্রবেশ করতে না পেরে গেটের সামনে বসে পড়েন তিনি।

অবশেষে শনিবার (২০ মে) রেজিস্ট্রারি মাঠে সমাবেশ করার অনুমতি পেয়েছেন মেয়র আরিফুল হক চৌধুরী। প্রায় একঘন্টা রেজিস্ট্রারি মাঠে গেটে বসে থাকার পর অনুমতি পেয়েই মাঠের ভিতরে প্রবেশ করেন মেয়র আরিফ।

অনুমতি দেয়ার বিয়টি নিশ্চিত করেছেন সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার সুদীপ দাস।

সুদীপ দাস জানান, সার্বিক বিবেচনায় আগামীকালের সমাবেশ করতে অনুমতি প্রদান করা হয়েছে। আগামীকাল বিকাল তিনটায় রেজিস্ট্রারি মাঠে সমাবেশ করতে তার কোন বাধা নেই।

আগামী ২১ জুন সিলেট সিটি করপোরেশনের নির্বাচন অনুষ্ঠিত হবে। এবারের নির্বাচনে অংশ না নেয়ার ঘোষণা দিয়েছে বিএনপি। তবে বিএনপি নেতা আরিফুল হক নাগরিক সমাজের ব্যানারে স্বতন্ত্র প্রার্থী হতে পারেন বলে শুরু থেকেই গুঞ্জন রয়েছে। বিভিন্ন সময়ে আরিফুল হকের বিভিন্ন বক্তব্য ও কর্মকান্ডে এই গুঞ্জন ও নগরবাসীর কৌতুহল আরো বাড়িয়েছে।

আজকের সর্বশেষ সব খবর