মঙ্গলবার | ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

সরকারের প্রধান লক্ষ্য হচ্ছে সকলের অধিকার রক্ষা করা- এমপি আবু জাহির

প্রকাশিত : এপ্রিল ২৬, ২০২১




স্টাফ রিপোর্টার ॥ সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, সরকার বাংলাদেশকে একটি উন্নত ও শিল্পোন্নত দেশ হিসেবে গড়ে তোলার পথে কৃষি-কৃষক ও পেশাজীবীদের পেছনে ফেলে রাখবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকল শ্রেণি-পেশার মানুষকে সাথে নিয়ে দেশকে এগিয়ে নিচ্ছেন। কৃষক-শ্রমজীবীসহ সকলের অধিকার রক্ষা করা এ সরকারের প্রধান লক্ষ্য। কারণ, খাদ্য ও পুষ্টি কৃষি সরবরাহ এবং শ্রম দিয়ে তাঁরাই আমাদের শক্তি যোগাচ্ছেন।

সোমবার (২৬ এপ্রিল) জেলা প্রশাসনের বাস্তবায়নে হবিগঞ্জে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে মানবিক সহায়তা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে তিনি একথা বলেছেন। উদ্বোধনী অনুষ্ঠানে তিনি ১৩৬ জনের মাঝে ৫০০ করে নগদ টাকা তুলে দেন। হবিগঞ্জ জেলার নয়টি উপজেলায় এ সহায়তা বিতরণ করা হচ্ছে।

অনুষ্ঠানে এমপি আবু জাহির আরও বলেন, করোনাভাইরাস সংক্রমের শুরু থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে বর্তমান সরকার ও আওয়ামী লীগ জনগণের পাশে থেকেছে। সামনের দিনেও আমরা মানুষের পাশে থাকব।

অনুষ্ঠানে সভাপতিত্বে করেন জেলা প্রশাসক ইশরাত জাহান। বিশেষ অতিথি ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মর্জিনা আক্তার, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আলমগীর চৌধুরী, পৌর মেয়র আতাউর রহমান সেলিম, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলাম ও প্রেসক্লাব সভাপতি চৌধুরী মোহাম্মদ ফরিয়াদ।