সোমবার | ৩রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৮ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

স্বামীর সঙ্গে ১ বছর দেখা নেই ‘ড্রিম গার্ল’ হেমা মালিনীর

প্রকাশিত : মে ১, ২০২১




বিনোদন ডেস্ক : করোনা ভাইরাসের (কোভিড-১৯) দ্বিতীয় ঢেউয়ে বিপর্যস্ত হয়ে পড়েছে ভারত। দেশটিতে প্রতিদিন সংক্রমণ আর মৃত্যুর নতুন রেকর্ড হচ্ছে।

করোনার সংক্রমণের ঝুঁকি মানুষের সঙ্গে নিরপাদ শারীরিক দূরত্ব বাড়িয়েছে। গেল বছর করোনা মহামারি শুরুর পর থেকে আজও এ ভয়াবহ সংকট থেকে মুক্তি পায়নি বিশ্ববাসী।

বলিউডের কিংবদন্তি রিয়েল-লাইফ যুগল হেমা মালিনী ও ধর্মেন্দ্র ১ বছরেরও বেশি সময় ধরে আলাদা রয়েছেন। কোভিড শুরুর পর থেকে বর্ষীয়ান অভিনেতা ধর্মেন্দ্র নিজেকে গুটিয়ে নিয়েছেন। ভিড় এড়াতে তিনি মুম্বাই থেকে দূরে নিজের খামারবাড়িতে দিনযাপন করছেন।

‘ড্রিম গার্ল’ হেমা মালিনী বলেন, ‘এটি তার (ধর্মেন্দ্র) সুরক্ষার জন্য সবচেয়ে ভালো। এখনই আমরা বরং একসঙ্গে সময় কাটানোর চেয়ে তার স্বাস্থ্যের কথা চিন্তা করব। মানবজাতি ১শ বছরে যে ভয়াবহ সংকটের মুখোমুখি হয়েছিল, আমরা তার মধ্য দিয়ে যাচ্ছি। আমাদের যদি সভ্যতাকে টিকিয়ে রাখতে হয়, তবে আমাদের অবশ্যই দৃঢ় হতে হবে, এমনকি বড়ত্যাগ স্বীকার করতে হবে। ’

বলিউডের প্রভাবশালী সংবাদমাধ্যম বলিউড হাঙ্গামা এ খবর দিয়েছে।

ভারতীয় সংবাদমাধ্যম দ্য হিন্দু ও টাইমস অব ইন্ডিয়া জানায়, গত ২৪ ঘণ্টায় দেশটিতে সাড়ে তিন হাজার মৃত্যুর পাশাপাশি রেকর্ড চার লাখের বেশি মানুষ এই ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এখন বিশ্বের মোট মৃত্যুর ২৫ শতাংশই ঘটছে ভারতে।

আজকের সর্বশেষ সব খবর