বুধবার | ১৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

হবিগঞ্জের সাবেক এমপি আব্দুল মোছাব্বির এর ৩য় মৃত্যু বার্ষিকী

প্রকাশিত : নভেম্বর ২৭, ২০২১




প্রেস বিজ্ঞপ্তি ॥ রবিবার (২৮ নভেম্বর) হবিগঞ্জের প্রবীন জননেতা হবিগঞ্জ-১(বাহুবল-নবীগঞ্জ) আসনের সাবেক এমপি, বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের সাবেক সভাপতি ও জেলা বারের সাবেক সভাপতি এবং সাধারন সম্পাদক এডভোকেট আব্দুল মোছাব্বির এর ৩য় মৃত্যু বার্ষিকী।

এ উপলক্ষে রবিবার সন্ধ্যায় হবিগঞ্জ শহরের রাজনগর ইসলামিয়া এতিমখানায় তার পরিবারের পক্ষ থেকে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

এডভোকেট আব্দুল মোছাব্বির ১৯৮৮ সালে জাসদ থেকে হবিগঞ্জ ১ আসনের এমপি নির্বাচিত হন। ১৯৯১ সালের নির্বাচনেও তিনি অংশ নেন। পরে আওয়ামীলীগে যোগদান করেন। তিনি হবিগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি এবং সাধারন সম্পাদকের দায়িত্ব পালনের পাশাপাশি বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক কর্মকান্ডে জড়িত ছিলেন। দীর্ঘদিন রোগ ভোগের পর ২০১৮ সালের ২৮ নভেম্বর তিনি ইন্তেকাল করেন। দীর্ঘদিন তিনি আমেরিকায় বসবাস করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে ও ৫ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে যান।

তার একমাত্র ছেলে এডভোকেট সুলতান মাহমুদ জেলা পরিষদের সদস্য। সে জেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক এবং বর্তমানে জেলা আওয়ামীলীগের সদস্য। আব্দুল মোছাব্বির এমপির ১ মেয়ে লন্ডনে এবং ৪ মেয়ে আমেরিকায় বসবাস করে।

আজকের সর্বশেষ সব খবর