শুক্রবার | ২১শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৭ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

হবিগঞ্জে আওয়ামী লীগের নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবিতে সাংবাদিক সম্মেলন

প্রকাশিত : এপ্রিল ২৫, ২০২১




স্টাফ রিপোর্টার : হবিগঞ্জে আওয়ামী লীগের নেতাকর্মীদের বিরুদ্ধে পুলিশের দায়েরকৃত মামলা প্রত্যাহারের দাবি জানানো হয়েছে। রবিবার দুপুরে হবিগঞ্জ প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এ দাবি জানান পৌরসভার মেয়র ও জেলা যুবলীগের সভাপতি আতাউর রহমান সেলিম।

পুলিশের ওই মামলায় আসামি করা হয়েছে-জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন কলি, পৌর যুবলীগের আহ্বায়ক ইশতিয়াক রাজ চৌধুরী ও জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মহিবুর রহমান মাহিসহ যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীদের।

লিখিত বক্তব্যে মেয়র আতাউর রহমান সেলিম জানান, গত ১৯ এপ্রিল স্থানীয় দৈনিক পত্রিকার সম্পাদক সুশান্ত দাশের উসকানিমূলক পোস্টে স্থানীয় লোকজনের সাথে সংঘর্ষ বাধে। সংঘর্ষের সময় আমি জনপ্রতিনিধি হিসেবে সেখানে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করি। কিন্তু সুশান্ত সেই ঘট্নাকে ভিন্নখাতে প্রবাহিত করে। ঘটনার পর পুলিশ বাদী হয়ে ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীদের বিরুদ্ধে একটি পুলিশ অ্যাসাল্ট মামলা দায়ের করে। অবিলম্বে সেই মামলা প্রত্যাহারের দাবি জানা তিনি।

সংবাদ সম্মেলনে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আলমগীর চৌধুরী, অ্যাডভোকেট আবুল ফজল, জেলা শ্রমিক লীগ সভাপতি মোঃ আরব আলী, আওয়ামী লীগ নেতা ডাঃ অসিত রঞ্জন দাশ, হবিগঞ্জ পৌর আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটু, জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম, জেলা পরিষদ সদস্য অ্যাডভোকেট সুলতান মাহমুদ, হবিগঞ্জ মটর মালিক গ্রপের সাধারণ সম্পাদক শংখ শুভ্র রায়, অ্যাডভোকেট প্রবাল মোদক, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোস্তফা কামাল আজাদ রাসেল, অ্যাডভোকেট তুষার মোদক, অ্যাডভোকেট আজিজজুর রহমান খান সজলসহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আজকের সর্বশেষ সব খবর