বুধবার | ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম

হবিগঞ্জে আধুনিক রেষ্টুরেন্ট ও পার্টি সেন্টার ‘মুঘল’ উদ্বোধন করলেন এমপি আবু জাহির

প্রকাশিত : ফেব্রুয়ারি ১৮, ২০২২




স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরের বদিউজ্জামান খান রোডে‘মুঘল’নামের একটি আধুনিক রেষ্টুরেন্ট ও পার্টি সেন্টার উদ্বোধন করেছেন হবিগঞ্জ-লাখাই-শায়েস্তগঞ্জের সংসদ সদস্য এডভোকেট মোঃ আবু জাহির। শুক্রবার বেলা ১১ টায় ফিতা কেটে তিনি ওই প্রতিষ্ঠানের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

এ সময় এডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেন, ‘ব্যবসাবাণিজ্যের ক্ষেত্রে হবিগঞ্জ শহর অনেক এগিয়ে যাচ্ছে। হবিগঞ্জের সার্বিক উন্নয়নের সাথে তাল মিলিয়ে মুঘল রেষ্টুরেন্ট ও পার্টি সেন্টার প্রতিষ্ঠার যারা উদ্যোগ নিয়েছেন তাদের উদ্দেশ্য নিঃসন্দেহে মহৎ। তারা যেভাবে একটি সুন্দরপরিবেশ তৈরী করেছে তাতে হবিগঞ্জের যেকোন মানুষ পরিবার পরিজন নিয়ে এখানে খাবার-দাবার উপভোগ করতে পারবেন।আমরা দোয়া করি তাদের এই উদ্যোগ যেন সফল হয়।’

এর আগে এই বাণিজ্যিক প্রতিষ্ঠানের সাফল্য কামনা করে এক মোনাজাত পরিচালিত হয়। মোনাজাতে অংশগ্রহন করেন গন্যমান্য ব্যক্তিবর্গসহ অতিথিবৃন্দ।

ফিতা কেটে ‘মুঘল রেষ্টুরেন্ট এন্ড পার্টি সেন্টার’উদ্বোধনের পর সংসদ সদস্য অতিথিদের নিয়ে প্রতিষ্ঠানের সাজ সজ্জা, রান্নাঘর, ক্যাপাসিটি ইত্যাদি পরিদর্শন করেন।

এ সময় উপস্থিত ছিলেন হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক হবিগঞ্জের জনতার এক্সপ্রেস পত্রিকার সম্পাদক মোঃ ফজলুর রহমান, লাখাই ১ নং ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ সিরাজুল ইসলাম, শিক্ষাপ্রকৌশল অধিদপ্তর মৌলভীবাজার কার্যালয়ের নির্বাহী প্রকৌশলী মোঃ কামরুজ্জামান, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ নাসির উদ্দিন, মোঃ নাজমুল মোস্তাফা, মোঃ মকবুল হোসেনসহ শহরের গন্যমান্য ব্যক্তিবর্গ।

মুঘল রেষ্টুরেন্ট ও পার্টি সেন্টারের পরিচালক মোঃ তারেক আহমেদ বলেন, আমরা চেষ্টা করেছি অত্যাধুনিক পরিবেশে হবিগঞ্জে খাবার পরিবেশনের ক্ষেত্রে একটি প্রতিষ্ঠান উপহার দেয়ার। আমরা এক দিকে যেমন মানসম্পন্ন, স্বাস্থ্য সম্মত খাবার পরিবেশনের, অন্যদিকে খাবারের দাম যাতে ক্রেতা ও গ্রাহকদের জন্য সহজলভ্য হয়। কম খরচে উন্নতমানের থাই, চাইনীজ, এরাবিয়ান, ইন্ডিয়ান, ফাস্ট ফুড, জুস, সীফুড ইত্যাদির পরিবেশন করা আমাদেরলক্ষ্য।পার্টি সেন্টারে গ্রাহক ও ক্রেতাসাধারণ বিয়ে জন্মদিন ইত্যাদি যে কোন অনুষ্ঠান পালন করতে পারবেন। খাবারের পার্সেলঅর্ডার ও দিতে পারবেন ফোনে অথবা মেইলে।

আজকের সর্বশেষ সব খবর