শনিবার | ২৩শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

হবিগঞ্জে ২১ লাখ টাকা নিয়ে উধাও বিজিবি’র সৈনিক বিকাশ চাকমা, থানায় জিডি॥ সর্বত্র আলোচনা

প্রকাশিত : এপ্রিল ৫, ২০২১




অনলাইন ডেস্ক : হবিগঞ্জ থেকে ২১ লাখ নিয়ে উধাও হয়ে গেছে বরুণ বিকাশ চাকমা নামে এক বিজিবি’র সৈনিক। এ ঘটনায় বিজিবি’র পক্ষ থেকে শনিবার রাতে হবিগঞ্জ সদর মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। বরুণ বিকাশ চাকমা হবিগঞ্জ শহরতলীর ধুলিয়াখালস্থ বিজিবি ক্যাম্পের ক্যান্টিনে কর্মরত। তার গ্রামের বাড়ি খাগড়াছড়ি জেলার মহালছড়ি দুরপর্য্যানাল এলাকার অনাদি রঞ্জন চাকমার পুত্র।

জানা যায়, বরুণ বিকাশ চাকমা নামে বিজিবি’র ওই সৈনিক ধুলিয়াখালস্থ বিজিবি ক্যাম্পের ক্যান্টিনে কর্মরত থাকার ফলে তার হাতে বিজিবি’র নগদ ৩ লাখ টাকা ছিল। এছাড়াও সে প্রতিমাসের পথম দিকে শহরের রাজনগরস্থ অনামিকা কমিউনিটি সেন্টারে ২য় তলায় অবস্থিত স্কাইডেস্ক কমিউনিকেশন থেকে বিকাশের মাধ্যমে লাখ লাখ টাকা লেনদেন করে আসছিল। এরই প্রেক্ষিতে মাসের শুরুর দিকেই সে ওই বিকাশ এজেন্ট থেকে প্রায় ১৮ লাখ টাকা নেয়। টাকা নেয়ার পর থেকেই ফোন বন্ধ রেখে উধাও হয়ে যায় বিজিবি’র ওই সৈনিক। এরপর থেকেই তার খোঁজ পেতে বিভিন্ন স্থানে যোগাযোগ করা হলেও তার কোন পাত্তাই পাওয়া যাচ্ছে না। বিষয়টি জানাজানি হলে সর্বত্র শুরু হয়েছে নানান আলোচনা ও সমালোচনা।

এ বিষয়ে জানতে চাইলে স্কাইডেস্ক কমিউনিকেশন (বিকাশের) সৈয়দ ইশতিয়াক হাসান বলেন, বরুণ বিকাশ চাকমা নামে বিজিবি’র ওই সৈনিক তাদের সাথে প্রায় ৬ থেকে ৭ মাস যাবত ব্যবসায়ীক লেনদেন করে আসছিলেন। তিনি বিকাশের মাধ্যমে তাদের কাছ লাখ লাখ টাকা নিয়ে বিজিবি’র বিভিন্ন কাজকর্ম করে আসছিলেন। সবশেষ এপ্রিলের শুরুতে তিনি তাদের কাছ থেকে ১৮ লাখ টাকা নেন। এর পর থেকেই তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। পরে বিজিবি’র ক্যাম্পে গিয়েও তার কোন সন্ধ্যান পাননি তারা।

হবিগঞ্জ সদর মডেল থানার (ওসি) মোঃ মাসুক আলী জানান, বিজিবি’র পক্ষ থেকে এ বিষয়ে থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। ডায়েরিতে তারা শুধু তাদের ৩ লাখ টাকা নেয়ার কথা উল্লেখ করেছে। বিষয়টি পুলিশ তদন্ত করছে।

বিজিবি ৫৫ ব্যাটেলিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্ণেল সামিউন্নবী জানান, বরুণ বিকাশ চাকমা নামে ওই সৈনিক ক্যান্টিনের মোবাইল ব্যাংকিংয়ের দায়িত্বে ছিল। শনিবার বিকেল থেকে তাকে খোঁজে পাওয়া যাচ্ছে না। এ বিষয়ে বিজিবির পক্ষ থেকে থানায় জিডি করা হয়েছে। সূত্র: দৈনিক হবিগঞ্জ সমাচার

এই বিভাগের আরো নিউজ

কুমিল্লার ইকবাল এতদিন কোথায় ছিল, প্রশ্ন মির্জা ফখরুলের
টস জিতে ফিল্ডিংয়ে শ্রীলঙ্কা
সুন্দরবনের লোকালয়ে মিললো বিশালাকৃতির অজগর
হবিগঞ্জে শুভসংঘকে শক্তিশালী সংগঠনে রুপ দেয়ার প্রত্যয়
মাধবপুরে বেনু মিয়া ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত
আজকের সর্বশেষ সব খবর