বুধবার | ১৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

হবিগঞ্জ পৌরসভায় ব্যাপক উন্নয়নের আশ্বাস দিলেন এমপি আবু জাহির

প্রকাশিত : মে ৫, ২০২১




স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ পৌরসভায় অতীতের তুলনায় অধিক উন্নয়ন বাস্তবায়নের আশ্বাস দিয়েছেন সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির। তিনি বলেছেন, পৌরসভাটিতে নৌকার মেয়র প্রার্থীকে বিজয়ী করায় ব্যাটে-বলে মিলে গেছে। এখন সরকার, সংসদ সদস্য ও মেয়র সবই আওয়ামী লীগের। তাই আমরা অতীতের তুলনায় বেশি উন্নয়ন করতে স্বাক্ষম হবো।

বুধবার পৌরসভার বাসিন্দা ৪ হাজার ৬২১ জন নারী-পুরুষকে ৪৫০ টাকা করে সরকারি অর্থ সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এসব কথা বলেন। বিভিন্ন ওয়ার্ডে পৃথক অনুষ্ঠানে এলাকাবাসী নানা সমস্যার কথা তুলে ধরলে তা সমাধাণের জন্য এমপি আবু জাহির মেয়র ও কাউন্সিলরবৃন্দকে তাৎক্ষণিক নানা দিক নির্দেশনা দিয়েছেন। একই সঙ্গে নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগের প্রার্থীকে বিজয়ী করায় সকলের প্রতি কৃতজ্ঞতা ও অভিবাদন জানিয়েছেন। পৃথক অনুষ্ঠানে সভাপতিত্ব করেন হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম। এ সময় সকল কাউন্সিলর ও কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে আতাউর রহমান সেলিম যে কোন সমস্যায় পৌরবাসীকে ২৪ ঘন্টার যেকোন সময় যেকোন প্রয়োজনে তাঁর স্মরণাপন্ন হওয়ার অনুরোধ জানিয়ে সুখে-দুঃখে সার্বক্ষণিক পৌরবাসীর পাশে থাকার প্রতিশ্রুতি দিয়েছেন।

বুধবার হবিগঞ্জ পৌরসভার ৯ টি ওয়ার্ডে দরিদ্র পৌরবাসীর মাঝে সরকারী অর্থ সহায়তা বিতরণ করা হয়।

সকালে উমেদনগর সরকারী প্রাথমিক বিদ্যালয় হতে এ অর্থ সহায়তা বিতরণ কর্মসূচীর উদ্বোধন করেন হবিগঞ্জ-লাখাই-শায়েস্তাগঞ্জ আসনের সংসদ সদস্য এডভোকেট মোঃ আবু জাহির। পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিমের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পৌরকাউন্সিলর আবুল হাসিম, পান্না কুমার শীল, প্রিয়াংকা সরকার, পৌরসভার সচিব ফয়েজ আহমেদসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। তার পরই একে একে একইভাবে ৯ টি ওয়ার্ডের প্রতিটি ওয়ার্ডে অর্থসহায়তা কর্মসূচী উদ্বোধন করা হয়। প্রতিটি ওয়ার্ডের অনুষ্ঠানে হবিগঞ্জ পৌরসভার সংশ্লিষ্ট কাউন্সিলরবৃন্দ উপস্থিত ছিলেন।

কাউন্সিলরবৃন্দগন হলেন জাহির উদ্দিন, গৌতম কুমার রায়, শেখ সুমা জামান, মোঃ খালেদা জুয়েল, মোঃ আবুল হাসিম, মোহাম্মদ জুনায়েদ মিয়া, মোঃ আলাউদ্দিন কদ্দুছ, শাহ্ সালাউদ্দিন আহাম্মদ টিটু, পান্ন কুমার শীল, টিপু আহমেদ, মোঃ শফিকুর রহমান সিতু ও প্রিয়াংকা সরকার। মেয়র আতাউর রহমান সেলিম দরিদ্র ও অসহায় মানুষের জন্য জননেত্রী শেখ হাসিনার এ অর্থসহায়তা সুষ্টু ও সুন্দরভাবে পৌছে দিতে পেরে সন্তোষ প্রকাশ করেন। তিনি পৌরসভার উপদেষ্টা এডভোকেট মোঃ আবু জাহিরের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। সাথে সাথে তিনি বিতরণ কর্মসূচীর সাথে সংশ্লিষ্ট সকলকে পৌরসভার পক্ষ হতে ধন্যবাদ জ্ঞাপন করেন।

আজকের সর্বশেষ সব খবর