বৃহস্পতিবার | ২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম

হবিগঞ্জ প্রেসক্লাবের দুই সদস্যের বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট সংবাদে ক্লাবের নিন্দা ও ক্ষোভ

প্রকাশিত : মার্চ ২৭, ২০২১




স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ প্রেসক্লাবের ২ জন সদস্যর বিরুদ্ধে মিথ্যা ও মানহানীকর সংবাদ প্রকাশ করায় প্রেসক্লাবের সভায় নিন্দা ও ক্ষোভ প্রকাশ করা হয়। গত ২৫ মার্চ বৃহস্পতিবার রাতে প্রেসক্লাব মিলনায়তনে ক্লাব সভাপতি চৌধুরী মোহাম্মদ ফরিয়াদের সভাপতিত্বে এক জরুরী বিশেষ সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

সভায় হবিগঞ্জ থেকে নতুন প্রকাশিত দৈনিক আমার হবিগঞ্জ পত্রিকাতে গত ২৪ মার্চ বুধবার প্রথম পাতায় প্রেসক্লা্ের কার্যনির্বাহী কমিটির সদস্য ফজলে রাব্বি রাসেল এর বিরুদ্ধে মিথ্যা, বানোয়া, কাল্পনিক, ভিত্তিহীন ও মানহানিকর সংবাদ প্রকাশ করে। যা একজন সাংবাদিকের জন্য ক্ষতির সম্মুখিন ও সাংবাদিকতার নীতি নৈতিকতার অবক্ষয় বটে। এ ধরনের সংবাদ সমাজ ও দেশের জন্য লজ্জা এবং আইনশৃঙ্খলা পরিস্থিতির জন্য মারাত্মক হুমকির স্বরূপ বলে সাংবাদিকরা মনে করেন।

এছাড়া প্রেসক্লাব সদস্য আনিসুজ্জামান চৌধুরী রতনকে জড়িয়ে গত ১৬ মার্চ প্রথম পাতায় ঐ প্রত্রিকাটি উদ্দেশ্যমুলক মিথ্যা ও মানহানীকর সংবাদ প্রকাশ করে। যা সাংবাদিকদের কাজে বাধাঁর সৃষ্টি বলে মনে করেন উপস্থিত সকল সদস্যগণ। এ ধরনের মিথ্যা ও মানহানীকর সংবাদ প্রকাশের তীব্র নিন্দা ও ক্ষোব প্রকাশ করেন তারা।

সভায় বক্তব্য রাখেন প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মনসুর উদ্দিন আহমেদ ইকবাল, মোঃ ফজলুর রহমান, রুহুল হাসান শরীফ, হারুনুর রশিদ চেধুরী, মোহাম্মদ নাহিজ, গোলাম মোস্তফা রফিক, শফিকুল আলম চৌধুরী, এখলাছুর রহমান খোকন, শাহ্ ফখরুজ্জামান, সায়েদুজ্জামান জাহির, চৌধুরী মাসুদ আলী ফরহাদ, রাশেদ আহমেদ খান, শরীফ উদ্দিন আহমেদ চৌধুরী, শাকিল চৌধুরী, প্রদীপ দাশ সাগর, এস এম সুরুজ আলী, মঈন উদ্দিন আহমেদ, জাকারিয়া চৌধুরী, মোঃ ছানু মিয়া,আশরাফুল ইসলাম কহিনুর, আব্দুল হালীম, মুজিবুর রহমান, আনিসুজ্জামান চৌধুরী রতন, এস.এম ফজলে রাব্বী রাসেল, সুকান্ত গোপ, মোঃ কাউছার আহমেদ, এস.এম. আজিজ সেলিম, মোঃ সাইফুর রহমান তারেক, মোঃ আজহারুল ইসলাম মুরাদ, মোহাম্মদ নায়েব হোসাইন।

আজকের সর্বশেষ সব খবর