মঙ্গলবার | ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম

২য় বারের মত সিলেট বিভাগের শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলাম

প্রকাশিত : জুলাই ১১, ২০২১




সুমন আহমেদ বিজয় ॥ পরিবার পরিকল্পনা এবং মা ও শিশু স্বাস্থ্য খাতে বিশেষ অবদান রাখায় ২য় বারের মত সিলেট বিভাগের শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন হবিগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান এবং এফবিসিসিআইয়ের পরিচালক মোঃ মোতাচ্ছিরুল ইসলাম।

রবিবার (১১ জুলাই) সকাল ১১ ঘটিকার সময় বিশ্ব জনসংখ্যা দিবসের আলোচনা সভায় পরিবার পরিকল্পনা এবং মা ও শিশু স্বাস্থ্য খাতে বিশেষ অবদান রাখায় ২০২০-২০২১ বছরের সিলেট বিভাগের শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান হিসেবে ঘোষনা করা হয়।

সিলেট জেলা উপপরিচালক পরিবার পরিকল্পনা ডাঃ জেসমিন আক্তারের পরিচালনায় এসময় বক্তব্য রাখেন জেলা প্রশাসক সিলেট কাজী এমদাদুল হক, সিভিল সার্জন সিলেট ডাঃ প্রেমানন্দ মন্ডল, হবিগঞ্জের উপপরিচালক পরিবার পরিকল্পনা মোঃ আব্দুর রহিম চৌধুরী,হবিগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান মোঃ মোতাচ্ছিরুল ইসলাম, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আব্দুল হাই কালাম প্রমুখ।

এবিষয়ে উপজেলা চেয়ারম্যান মোঃ মোতাচ্ছিরুল ইসলাম বলেন, “আমি আজীবন মানুষের সেবা করে যেতে চাই। বিশেষত আমার উপজেলার সকল স্বাস্থ্য কেন্দ্রে মানুষ যেন নিরবিচ্ছিন্ন সেবা পায় তার জন্য আমার ব্যক্তিগত এবং উপজেলা পরিষদের পক্ষ সহযোগিতা অব্যাহত থাকবে।”

উল্লেখ্য যে, ২০১৯-২০২০ বছরেও তিনি সিলেট বিভাগের মধ্যে শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন

আজকের সর্বশেষ সব খবর