শনিবার | ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম

আচরণবিধির লঙ্ঘনের শোকজে জবাব দিলেন ব্যারিস্টার সুমন

প্রকাশিত : ডিসেম্বর ৭, ২০২৩




স্টাফ রিপোর্টার ॥ নির্বাচন অনুসন্ধান কমিটির কাছে আচরণবিধির লঙ্ঘনের জবাব দিয়েছেন হবিগঞ্জ-৪(মাধবপুর-চুনারুঘাট) আসনের সংসদ সদস্য প্রার্থী (স্বতন্ত্র) ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন।

বৃহস্পতিবার দুপুরে হবিগঞ্জ সদর আদালতের সিনিয়র সহকারী জজ সবুজ পালের কাছে তিনি লিখিত জবাব দেন। এর আগে গত ৪ ডিসেম্বর ব্যারিস্টার সুমনের বিরুদ্ধে রাস্তা বন্ধ করে জনসাধারণের চলাচলে বিঘ্ন সৃষ্টি করে নির্বাচনী আচরণবিধি ভঙ্গের অভিযোগ উঠে। পরে নির্বাচন নির্বাচন অনুসন্ধান কমিটি এক পত্রে ৭ ডিসেম্বর ব্যাখ্যা দিতে নির্দেশ দেন।

ব্যারিস্টার সুমন বলেন, আমাকে আদালত শোকজ করেছিলেন যে আমার কারণে রাস্তায় প্রতিবন্ধকতা সৃষ্টি হয়েছে আর আমি পুলিশকে জানাইনি কেন। আমি আদালতকে ব্যাখা দিয়েছি- আমার তো সেখানে কোন প্রোগ্রামই ছিল না যে পুলিশকে জানাবো। আমার যদি কোন প্রচারণার ব্যানার থাকতো, আগে কোন লিফলেট বিতরণ করা থাকতো যে আমি প্রোগ্রাম করবো তখনইতো পুলিশকে জানাবো।

সুমন বলেন, আমিতো রাজনীতিবিদ বা প্রার্থী হিসাবে মাত্র দুই সপ্তাহ। কিন্তু এর আগেইতো একজন ফুটবলার এবং ফেসবুকে আমার ৭ মিলিয়ন ফলোয়ার থাকায় যেখানেই দাড়াই সেখানেই কিছু মানুষ এসে যায়। আমি বলেছি এটার সাথে আমি জড়িত না। আমার কোন অনুষ্ঠান ছিল না। এটাও বলেছিযে যেহেতু আমি আইনের মানুষ হিসাবে সব সময়ই চেষ্ঠা থাকে যাতে কোন বিধিলঙ্ঘন না হয়।

আজকের সর্বশেষ সব খবর