শুক্রবার | ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম

গুলিস্তানে আইল্যান্ডের ওপর বাস, নিহত ২

প্রকাশিত : ডিসেম্বর ৩০, ২০২১




জার্নাল ডেস্ক ॥ রাজধানীর গুলিস্তান এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি বাস রোড ডিভাইডারের ওপর উঠে গেছে। এতে এক ব্যক্তি নিহত হয়েছেন, আহত হয়েছেন আরো দুজন।

বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) বিকাল গুলিস্তানে মেয়র হানিফ ফ্লাইওভার সংলগ্ন সার্জেন্ট আহাদ পুলিশ বক্সের বিপরীত পাশের সড়কে এ দুর্ঘটনা ঘটে।

এ তথ্য নিশ্চিত করে পল্টন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাউদ্দিন মিয়া বলেন, শ্রাবণ পরিবহনের বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রোড ডিভাইডারের ওপর ওঠে যায়। এতে রাস্তার পাশে থাকা পথচারীদের অন্তত তিনজন আহত হন। হাসপাতালে দুই জন মারা গেছেন। নিহতের নাম শুক্কুর মাহমুদ (৪০) ও তুষার।

এর আগে রাজধানীর খিলক্ষেত এলাকায় গত মঙ্গলবার এনা পরিবহনের একটি বাস রোড ডিভাইডার ভেঙে অন্য পাশে থাকা মাইক্রোবাসের ওপর পড়ে। এতে মাইক্রোবাসটির চালক আহত হন।

প্রত্যক্ষদর্শীরা জানান, শ্রাবণ পরিবহনের যে বাসটি দুর্ঘটনার শিকার হয় তা চালাচ্ছিলেন এমদাদ নামের পুলিশের একজন সদস্য। গুলিস্তান কাপ্তান বাজার কমপ্লেক্স ভবনের সামনে থেকে গাড়িটি জব্দ করেন পুলিশের ওই সদস্য। চালককে নামিয়ে দিয়ে নিজেই চালকের আসনে বসেন। গাড়িটি চালিয়ে সার্জেন্ট আহাদ পুলিশ বক্সে আসার কথা ছিল।

‍দুর্ঘটনা প্রসঙ্গে জানতে চাইলে পল্টন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সালাউদ্দিন বলেন, শ্রাবণ ট্রান্সপোর্ট পরিবহনের একটি বাস অ্যাক্সিডেন্ট করেছে বলে শুনেছি। তবে বাসটি পুলিশের কেউ চালাচ্ছিল কি না জানা নেই।

ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ বাচ্চু মিয়া জানান, গুলিস্তানে দুর্ঘটনায় আহত দুজনকে হাসপাতালে আনা হয়। তাদের মধ্যে একজন তখনই মারা যান। তুষার নামে আরেকজন চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

আজকের সর্বশেষ সব খবর