শুক্রবার | ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম

নবীগঞ্জে মাকে নির্যাতনের দায়ে ছেলে সাজা

প্রকাশিত : অক্টোবর ৯, ২০২১




মোঃ আলাল মিয়া, নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ পৌর এলাকার পূর্ব তিমিরপুর গ্রামে মাকে নির্যাতনের দায়ে মোবাইল কোর্টের মাধ্যমে মিশন মিয়া (২১) নামে যুবককে ১০ মাস ১০ দিন কারাদন্ড দেওয়া হয়েছে।

শুক্রবার (৮ অক্টোবর) রাতে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শেখ মহি উদ্দিন মোবাইল কোর্ট পরিচালনা করে এ দন্ডাদেশ দেন। দন্ডাদেশপ্রাপ্ত মিশন মিয়া নবীগঞ্জ পৌর এলাকার পূর্ব-তিমিরপুর গ্রামের মৃত হোসেন মিয়ার ছেলে।

জানা জায়, মিশন মিয়া বিবাহিত হলেও বেকার। মা দর্জির কাজ করে সংসার চালাতেন। প্রায়ই মাকে টাকার জন্য মারধর ও আসবাবপত্র ভাঙচুর করতো মিশন মিয়া। শুক্রবার (৮ অক্টোবর) সন্ধ্যায় টাকার জন্য মায়ের ওপর অমানবিক নির্যাতন শুরু করে মিশন। এক পর্যায়ে দা নিয়ে মাকে মারতে গেলে চিৎকার শুনে আশেপাশের লোকজন এসে মিশন মিয়াকে আটক করে।

পরে খবর পেয়ে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শেখ মহি উদ্দিনের নেতৃত্বে নবীগঞ্জ থানার এসআই আমীর হামজাসহ একদল পুলিশ ঘটনাস্থলে পোঁছালে এলাকাবাসী মিশন মিয়াকে পুলিশের কাছে সোপর্দ করে।

পরে এক্স্রিকিউটিভ ম্যাজিস্ট্রেট শেখ মহি উদ্দিন মোবাইলন কোর্ট পরিচালনা করে মাকে নির্যাতনের দায়ে মিশনকে ১০ মাস ১০ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

এ প্রসঙ্গে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শেখ মহি উদ্দিন মোবাইল কোর্ট পরিচালনার সত্যতা নিশ্চিত করেছেন।

আজকের সর্বশেষ সব খবর