শুক্রবার | ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম

নাটোরে বিএনপি-পুলিশ ব্যাপক সংঘর্ষ, আহত ২০

প্রকাশিত : নভেম্বর ২২, ২০২১




জার্নাল সারাদেশ বার্তা ॥ বিএনপির দলীয় নেত্রী খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে সুচিকিৎসার দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নাটোরে বিএনপির বিক্ষোভ সমাবেশে পুলিশের সাথে বিএনপি নেতা-কর্মিদের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় পুলিশ ও সাংবাদিকসহ আহত হয়েছেন অন্তত ২০ জন।

সোমবার (২২ নভেম্বর) সকাল ১০টার দিকে শহরের আলাইপুরস্থ বিএনপির অস্থায়ী কার্যালয়ের সামনে এ সংঘর্ষের ঘটনা ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে বিক্ষোভ মিছিলে কয়েক রাউন্ড টিয়ার সেল ও রাবার বুলেট নিক্ষেপ করেছে পুলিশ। বর্তমানে এই এলাকায় অতিরিক্তি পুলিশ মোতায়েন করা হয়েছে।

এ নিয়ে নাটোরের পুলিশ জানায়, কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে জেলা বিএনপির কার্যালয়ের সামনে বিএনপির নেতা-কর্মিরা একত্রিত হয়ে বিএনপি নেতা দুলুর সহধর্মিনী ছাবিনা ইয়াসমিন ছবির নেতৃত্বে বিক্ষোভ ও সমাবেশে করার প্রস্তুতি নেয়। এ সময় দলের নেতা কর্মীদের শান্তিপূর্ণভাবে কর্মসূচি পালন করতে বললে তারা ক্ষিপ্ত হয়ে পুলিশের ওপর হামলা করে।

পরিস্থিতি শান্ত করতে পুলিশ লার্ঠিচাজ শুরু করে। এ সময় দলের নেতা-কর্মীরা ছত্রভঙ্গ হয়ে পুলিশের ওপর ইট পাটকেল নিক্ষেপ করতে শুরু করে বলে জানায় পুলিশ। এতে নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনছুর রহমান ও সাংবাদিকসহ অন্তত ২০ জন আহত হয়েছেন। পরে পুলিশ কয়েক রাউন্ড টিয়ার শেল ও রাবার বুলেট নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আজকের সর্বশেষ সব খবর