শনিবার | ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম

নির্বাচনী প্রচারণায় মাইক বন্ধ রাখতে মেয়র প্রার্থী আতাউর রহমান সেলিমের আবারও আহবান

প্রকাশিত : ফেব্রুয়ারি ৮, ২০২১




প্রেস বিজ্ঞপ্তি : হবিগঞ্জ পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনিত মেয়র প্রার্থী আতাউর রহমান সেলিমের সমর্থনে শহরের বাগানবাড়ি এলাকায় উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার সন্ধ্যায় উঠান সভাপতিত্ব করেন মতিলাল দেবনাথ এবং পরিচালনায় ছিলেন বিপ্লব রায় চৌধুরী।

এছাড়াও বক্তব্য রাখেন নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক শহীদ উদ্দিন চৌধুরী, আওয়ামী লীগ নেতা ডাঃ অসিত রনজন দাস, পৌর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটু, জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শঙ্খ শুভ্র রায়, জ্যোতিষ রায়, বেনু রায়, অনুকুল দাস, বাবলু রায়, সজল আচার্য্য, মইন উদ্দিন চৌধুরী সুমন, আব্দুর রকিব রনি প্রমুখ।

উঠান বৈঠকে এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ও যুবসমাজের পাঁচ শতাধিক মানুষ উপস্থিত ছিলেন। বক্তারা আগামী নির্বাচনে পৌরসভার উন্নয়ন-অগ্রগতির স্বার্থে নৌকায় ভোট দিয়ে আতাউর রহমান সেলিমকে নির্বাচিত করার অনুরোধ জানান। তখন উপস্থিত সকলেই আতাউর হাত তুলে আতাউর রহমান সেলিমকে সমর্থন জানিয়েছেন।

এর আগে আতাউর রহমান সেলিম সেখানে উপস্থিত হয়ে বক্তব্য রাখেন। তিনি নির্বাচিত হলে পৌরবাসীকে সাথে নিয়ে নানা উন্নয়ন পরিকল্পনার কথা তুলে ধরে সকলের কাছে নৌকায় ভোট, দোয়া ও আশির্বাদ কামনা করেছেন। তিনি পৌরবাসীকে শব্দ দূষণের হাত থেকে রক্ষা করতে আবারো মাইক দিয়ে প্রচারণা থেকে বিরত থাকার জন্য সকলের প্রতি আহবান জানিয়েছেন।

আজকের সর্বশেষ সব খবর