মঙ্গলবার | ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম

পল্লী এলাকার ১০৪ মাদ্রাসা শিক্ষার্থীর মাঝে ইনারহুইল ক্লাবের হিজাব বিতরণ

প্রকাশিত : ফেব্রুয়ারি ১৭, ২০২২




নিজস্ব সংবাদদাতা ॥ হবিগঞ্জের বানিয়াচং উপজেলার উজিরপুর গ্রাম। প্রধান সড়ক থেকে মেঠোপথ পেড়িয়ে অবস্থিত উম্মাহাতুল মুওমিনিন মহিলা মাদ্রাসা। পল্লী এলাকার শিশুরা এখানে অধ্যয়ন করে ধর্মীয় শিক্ষায় শিক্ষিত হচ্ছেন। শহর বা শহরতলীর মাদ্রাসাগুলোতে ছাত্রীরা যেভাবে একই রংয়ের ঝকঝকে পোষাক পড়ে পড়তে আসেন সেখানে তা সম্ভব হয়না।

বিষয়টি ইনার হুইল ক্লাব অব হবিগঞ্জের নজরে আসলে তারা ব্যাতিক্রমধর্মী উদ্যোগ নিয়ে ওই মাদ্রাসার ১০৪ ছাত্রীকে তুলে দেন একই রংয়ের হিজাব। ছাত্রীরা এই হিজাব পেয়ে যারপরনাই আনন্দিত। সবাই একই রংয়ের হিজাব পড়ায় মাদ্রাসায় সৃষ্টি হয় নান্দনিক দৃশ্য।

বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) বিকেলে অনন্য সুন্দর দৃশ্যটির অবতারন হয় করল ইনার হুইল ক্লাব অব হবিগঞ্জের সুন্দর এক অনুষ্ঠানে।

ইনার হুইল ক্লাব অব হবিগঞ্জের প্রেসিডেন্ট রায়হানা বেগম এর সভাপতিত্বে হিজাব বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ক্লাবের চার্টার প্রেসিডেন্ট তাহমিনা বেগম গিনি,পাস্ট প্রেসিডেন্ট এডভোকেট তাহমিনা খান,ক্লাব সেক্রেটারি তাসকিরা আক্তার জুবিলী, ক্লাব ট্রেজারার এডভোকেট সায়লা পারভীন এবং ক্লাব করেসপন্ডেন্ট রওশন আরা লুনা।

ইনার হুইল ক্লাব অব হবিগঞ্জের প্রেসিডেন্ট রায়হানা বেগম বলেন, শহর ও শহরতলীর প্রতিষ্ঠানগুলোর পাশে সবাই দাড়ায়। পল্লী এলাকার অবহেলিত এলাকার শিশুদের জন্য আমরা কাজ করতে পেরে আমরা আনন্দিত। ভবিষ্যতেও আমাদের এই উদ্যোগ অব্যাহত থাকবে।

আজকের সর্বশেষ সব খবর