মঙ্গলবার | ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
শিরোনাম

প্রতিদিনের বাণীর সম্পাদকের রোগমুক্তি কামনায় বানিয়াচং মডেল প্রেসক্লাবের দোয়া মাহফিল

প্রকাশিত : মে ৮, ২০২১




বানিয়াচং প্রতিনিধি : দৈনিক প্রতিদিনের বাণীর সম্পাদক মোহাম্মদ শাবান মিয়ার রোগ মুক্তি কামনায় বানিয়াচং মডেল প্রেসক্লাবের উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৮ মে) বানিয়াচং নতুনবাজারস্থ কার্যালয়ে মডেল প্রেসক্লাবের সভাপতি সর্দার আজিমুল হক স্বপনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শিব্বির আহমদ আরজু’র সঞ্চালণায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন বানিয়াচং মডেল প্রেসক্লাবের উপদেষ্টা ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গোলাম কিবরিয়া লিলু,সাবেক ভিপি ও আওয়ামীলীগ নেতা শাহনেওয়াজ ফুল মিয়া।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মডেল প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি জীবন আহমেদ লিটন, সহসভাপতি দেওয়ান শোয়েব রাজা, যুগ্ম সাধারণ সম্পাদক শামীম চৌধুরী, দপ্তর সম্পাদক তানজিল হাসান সাগর, কোষাধ্যক্ষ আব্দাল মিয়া, প্রচার সম্পাদক ইমদাদুল হক মাসুম, আইন বিষয়ক সম্পাদক দিলোয়ার হোসেন, নির্বাহী সদস্য-রায়হান উদ্দিন সুমন, শেখ শফিকুল ইসলাম শফিক, ইমতিয়াজ আহমেদ লিলু প্রমুখ।

উপদেষ্টা গোলাম কিবরিয়া লিলু বলেন- সাংবাদিকতা একটি মহান পেশা। বস্তুনিস্তু সাংবাদিকতার মাধ্যমে সমাজের কল্যাণ করা সম্ভব। এ ক্ষেত্রে লোভ-লালসার উর্ধ্বে উঠে সাংবাদিকদের পেশাগত সংবাদ পরিবেশন করতে হবে। পরিশেষে দেশ ও জাতির কল্যাণ কামনা করে দোয়া পরিচালনা করেন বিশিষ্ট লেখক মাওলানা শায়েখ সিরাজুল ইসলাম।

আজকের সর্বশেষ সব খবর