শনিবার | ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম

বানিয়াচংয়ের ঐতিহ্যবাহী গ্যানিংগঞ্জ বাজার জামে মসজিদের কার্যকরী কমিটি গঠন

প্রকাশিত : জানুয়ারি ২৯, ২০২১




বানিয়াচং প্রতিনিধি : বানিয়াচংয়ের ঐতিহ্যবাহী গ্যানিংগঞ্জ বাজার জামে মসজিদের কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার ( ২৯ জানুয়ারি) পবিত্র জুময়ায় কমিটির দায়িত্বশীলদের নাম প্রকাশ করা হয়।

এতে মসজিদের মুসল্লিগণ সন্তোষ প্রকাশ করেছেন। প্রায় ১ মাস আগে এ উপলক্ষে প্রবীন ব্যবসায়ী আলহাজ্ব আব্দুল হামিদ খানকে প্রধান করে ৭ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়েছিল।

আহবায়ক কমিটি অনেক যাচাই-বাছাই করে ৩ বছর মেয়াদী কার্যকরী কমিটি গঠন করেন। কমিটির দায়িত্বশীলগণ হচ্ছেন, সভাপতি রোটারিয়ান আলহাজ্ব রেজাউল মোহিত খান, সিনিয়র সহসভাপতি আলহাজ্ব আব্দুল হামিদ খান, সহ সভাপতি আব্দুর রহমান, সাধারণ সম্পাদক মুফতি আহমদ আলী, সহ-সাধারণ সম্পাদক আলহাজ্ব আবু জাফর, কোষাধ্যক্ষ মাওলানা আব্দুল অলি ও সহ কোষাধ্যক্ষ খুর্শেদ আলম মোহন।

সম্মানীত সদস্যগণ হচ্ছেন, আলহাজ্ব আব্দুল হান্নান আরজু, সাবেক ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আলী, আলহাজ্ব কবির মাস্টার, মোঃ মস্তোফা মিয়া, আলহাজ্ব লুৎফুর রহমান, জমসেদ উল্লাহ খান, আলী রহমান মাস্টার, হাফেজ সাংবাদিক শিব্বির আহমদ আরজু ও মাওলানা মোশাররফ হোসেন। পদাধিকার বলে সদস্যগণ হচ্ছেন, দাতা সদস্য সিরাজুল ইসলাম তহশিলদার, খতিব আল্লামা শায়খ মখলিছুর রহমান ও পেশ ইমাম মাওলানা বাহার উদ্দিন।

আজকের সর্বশেষ সব খবর