শনিবার | ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম

বালিজুরী ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী আজাদের নির্বাচনী ইশতেহার ঘোষনা

প্রকাশিত : ফেব্রুয়ারি ১, ২০২২




সুনামগঞ্জ প্রতিনিধি॥ তাহিরপুর উপজেলার বালিজুরী ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী আজাদ হোসেনের নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় নির্বাচনী ইশতেহার ঘোষনা করা হয়। মঙ্গলবার (১লা ফেব্রুয়ারি) সকালে ইউনিয়নের বালিজুরি গ্রামের পাশে এই সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আব্দুজ জহুর তালুকদার।

সভায় প্রধান বক্তার বক্তব্যে নির্বাচনী ইশতেহার ঘোষনায় চেয়ারম্যান প্রার্থী আজাদ হোসেন জানান, আগামী ৭ ফেব্রুয়ারি ইউনিয়ন পরিষদ নির্বাচনে জয়ী হলে এবং ৫ বছরের দায়িত্ব পালনকালে ইউনিয়নের বিভিন্ন স্থানের তৃণমূল পর্যায়ে রাস্তা-ঘাটের উন্নয়ন করবেন। সরকার নির্ধারিত ফি অনুযায়ী নাগরিক সেবা সহ সকল প্রকার সেবা নিশ্চিত করা, আইনশৃংখলা পরিস্থিতি শান্ত রাখা, ইউনিয়নের নাগরিকদের জীবনমানের উন্নয়ন করা, শিক্ষা ও স্বাস্থ্যের উন্নয়নে প্রতিষ্ঠান গড়ে তোলা, কৃষি কাজের উন্নয়ন করা, বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা, মাতৃত্বকালীন ভাতার কার্ড, ভিজিডি, ভিজিএফ চাউল বিতরণ কার্ড সুনির্দিষ্ট ব্যক্তিদের মধ্যে বণ্টন করাসহ সর্বোপরি সুপরিকল্পিত ও সার্বিক উন্নয়ন করে আধুনিক ও মডেল ইউনিয়নে পরিণত করার ব্যবস্থা করবেন। তিনি জানান, সকল প্রকার নাগরিক হয়রানি বন্ধের উদ্যোগ গ্রহণ করবেন। এই জন্য তিনি বিভিন্ন শ্রেণী পেশার মানুষের দোয়া ও আন্তরিক সহযোগিতা কামনা করছেন।

সভায় বক্তব্য রাখেন ডা: নুরুল আমিন, ডা: মাফিক আহমদ, শিক্ষক মো. আব্দুল মুকিত, সমাজসেবক ছৈয়দুল হক ও মিলন আহমদ, সামারুন মিয়া প্রমুখ। সভা পরিচালনা করেন সমাজসেবক ফয়সল আবেদীন। সভার শুরুতে কুরআন থেকে তেলাওয়াত করেন হাফেজ মাও. সুহেল আহমদ ও গীতা থেকে পাঠ করেন বিমান মিত্র।

আজকের সর্বশেষ সব খবর