বুধবার | ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম

বিয়ের প্রলোভনে কলেজ ছাত্রীকে ধর্ষণ, পুলিশ সদস্য শিবলু গ্রেফতার

প্রকাশিত : ফেব্রুয়ারি ২১, ২০২৩




স্টাফ রিপোর্টার ॥ কলেজছাত্রীকে বিয়ের আশ্বাস দিয়ে একাধিকবার ধর্ষণের অভিযোগে এক পুলিশ সদস্য গ্রেফতার হয়েছেন। রোববার রাতে সিলেট থেকে শিবলু মিয়া (২৫) নামের ওই পুলিশ সদস্যকে গ্রেফতার করে চুনারুঘাট থানার পুলিশ। সোমবার আদালতের মাধ্যমে শিবলু মিয়াকে হবিগঞ্জ কারাগারে পাঠানো হয়েছে। এ ঘটনাটি ঘটেছে হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায়।

চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল হক থানায় প্রদত্ত এজাহারের বরাত দিয়ে বলেন, শিবলু মিয়ার বাড়ি হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার একটি গ্রামে। তিনি সিলেট পুলিশ লাইনসে কনস্টেবল হিসেবে কর্মরত। এক প্রতিবেশী কলেজছাত্রীর (১৭) সঙ্গে শিবলু প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। সেই সূত্রে তাঁরা প্রায়ই নানা স্থানে দেখা করতেন। একাদশ শ্রেণির ওই ছাত্রীকে বিয়ের আশ্বাস দিয়ে বেশ কয়েকবার ধর্ষণ করেন শিবলু। সর্বশেষ গত ১৫ ফেব্রুয়ারি সিলেটের একটি আবাসিক হোটেলে ধর্ষণের ঘটনা ঘটে।

এ বিষয়ে মাধপবুর-চুনারুঘাট সার্কেল এসপি নির্মলেন্দু চক্রবর্তী জানান, নির্যাতিতা নিজে বাদি হয়ে থানায় অভিযোগ দিলে রুজু করা হয় এবং শিবলুকে সিলেট থেকে গ্রেফতার করে কোর্টের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।

জানা যায়, শিবলু বিবাহিত। তার স্ত্রী শারমিন আক্তার হবিগঞ্জের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলা করেন। তানহা নামের এক কন্যা সন্তানও রয়েছে শিবলুর। শারমিন এ বিষয়ে পুলিশ সুপার (সিলেট) এর কাছে অভিযোগ দায়ের করলে বিষয়টি এক পর্যায়ে আপোষে নিষ্পত্তি হয়।

উল্লেখ্য, গত শুক্রবার বিকাল ৩টায় চুনারুঘাট উপজেলার দুধপাতিল গ্রামের জনৈক্য জানায়, একই গ্রামের মৃত রমিজ উল্লার পুত্র সিলেট পুলিশ লাইনে কর্মরত কনস্টেবল শিবলু মিয়া (২৫) এর সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এক বছর ধরে বিয়ের প্রলোভন দিয়ে তাকে সিলেট, শ্রীমঙ্গল, চুনারুঘাটসহ বিভিন্ন আবাসিক হোটেলে শারীরিক সম্পর্ক গড়ে তুলে। এক পর্যায়ে সে অন্তস্বত্তা হয়ে পড়লে আনুষ্ঠানিকভাবে বিয়ে করবে বলে চুনারুঘাটের একটি হাসপাতালে তার গর্ভপাত ঘটায়। সর্বশেষ গত ১৫ ফেব্রুয়ারি সিলেটের হোটেলে তাকে পুনরায় ধর্ষণ করে সটকে পড়ে।

 

 

আজকের সর্বশেষ সব খবর