বৃহস্পতিবার | ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম

মাধবপুরে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) উদযাপন

প্রকাশিত : অক্টোবর ২০, ২০২১




শেখ ইমন আহমেদ, মাধবপুর প্রতিনিধি ॥ হবিগঞ্জের মাধবপুর উপজেলায় ব্যাপক উৎসাহ, উদ্দীপনা ও ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে পালিত হয়েছে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ)।

বুধবার (২০ অক্টোবর) সকাল সাড়ে ৯টায় মাধবপুরে পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষে মাধবপুর আহলে সুন্নাত ওয়াল জামাতে ও সকল অঙ্গ সংগঠনের আয়োজনে এবং উপজেলার সভাপতি মাওলানা ইউনুস আনসারি ও সাধারণ সম্পাদক মাওলানা আতিকুর রহমানের নেতৃত্বে জশনে জুলুসের আয়োজন করা হয়।

এসময় মাধবপুর উপজেলার বিভিন্ন ইউনিয়ন সহ আশেপাশ এলাকার নবীপ্রেমীক হাজার মানুষ আনন্দ মিছিলে অংশ গ্রহন করে।

মিছিলটি মাধবপুর উপজেলা সদর থেকে শুরু হয়ে ঢাকা সিলেট মহা-সড়ক প্রদক্ষিণ করে পৌরসভা শহরে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

এসময় সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক তাজুল ইসলাম, উপজেলা যুবলীগের সভাপতি ফারুক পাঠান, উপজেলা আহলে সুন্নাত ওয়াল জামাত কমিটির সহ- সভাপতি মোঃ জসিম উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক ক্বারি আশরাফ আলী, সাংগঠনিক সম্পাদক কাজী সারোয়ার হোসেন, পৌর আহলে সুন্নাত ওয়াল জামাত কমিটির সাধারণ সম্পাদক আবুল কাশেম, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান কুতুব, সেলিম মিয়া প্রমূখ।

পরে মোনাজাত পরিচালনা করেন মাওলানা ইউনুস আনছারি সাহেব। উপজেলা চত্বরে মাধবপুর ঈদে মিলাদুন্নবী উদযাপন কমিটির নেতাদের উপস্থিতিতে মোনাজাতে দেশ ও বিশ্বের শান্তি কামনা করেন। বিশ্বের নির্যাতিত মুসলিমদেরসহ সমগ্র দেশ জাতির ইহকালিন ও পরকালীন শান্তি কামনা ও মহামারি করোনাভাইরাস মুক্তির মোনাজাতের মাধ্যমে ঈদ-এ মিলাদুন্নবী (দঃ)‘র আনন্দ মিছিল সমাপ্ত হয়।

আজকের সর্বশেষ সব খবর