বৃহস্পতিবার | ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম

মাধবপুরে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় যুবতীর স্তন কেটে হত্যার চেষ্টা!

প্রকাশিত : এপ্রিল ২৫, ২০২২




শেখ ইমন আহমেদ, মাধবপুর প্রতিনিধি ॥ মাধবপুরে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়া মাধবপুরে এক যুবতীর ছুরিকাঘাত করে বুকের স্তন কেরে হত্যা চেষ্টা করেন বখাটে দুই যুবক। গত ১৭ এপ্রিল রোববার রাতে উপজেলার বাঘাসুরা ইউনিয়নের মানিকপুর পুর্ব মহল্লায় এ ঘটনা ঘটে।

গুরুতর আহত স্বপ্না (১৯) ওই গ্রামের দিন মজুর বিল্লাল মিয়ার মেয়ে।

এজাহার সূত্রে জানাযায়, মানিকপুর গ্রামের মারুফ মিয়ার বখাটে ছেলে সুমন (২২) প্রায় সময়ই স্বপ্নাকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছে। কিন্তু স্বপ্না প্রেমের প্রস্তাব প্রত্যাখান করে। গত ১৭ এপ্রিল রোববার রাতে পাশ্ববর্তী ঘরে থাকা স্বপ্নার ফুফু হামিদা প্রতিদিনেরমত সেহরী খাওয়ার জন্য স্বপ্নাকে ডেকে দেয়। এসময় স্বপ্না ঘুম থেকে উঠে টিউবওয়েলে মুখ ধুতে গেলে আগে থেকেই উৎপেতে থাকা সুমন ও তার বন্ধু নাইম স্বপ্নাকে মুখে চেপে ধরে। ধারালো চুরি দিয়ে স্বপ্নার দুই স্তনসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। বাম হাতের কব্জি কাটার চেষ্টা করলে স্বপ্নার আত্মচিৎকারে স্বপ্নার বাবা ও আশপাশের লোকজন ছুটে আসলে বখাটে সুমন ও নাইম পালিয়ে যায়।

এসময় স্বপ্নাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সিলেট ওসমানীতে পাঠায়। বর্তমানে স্বপ্না নিজ বাড়িতে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।

এ ঘটনায় গত ২৩ এপ্রিল মাধবপুর থানায় স্বপ্নার বাবা বিল্লাল মিয়া দুই বখাটে যুবককে অভিযুক্ত করে একটি মামলা দায়ের করেন।

মাধবপুর থানার ওসি (তদন্ত) গোলাম কিবরিয়া হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আমরা অভিযোগ পেয়েছি।আসামী এখনো গ্রেফতার হয় নি। আমাদের অভিযান অব্যাহত রয়েছে এবং দ্রুত আটক করা সম্ভব হবে।

আজকের সর্বশেষ সব খবর