রবিবার | ২৪শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশবাহী পিকআপে বাসের চাপা, ২১ পুলিশ আহত

প্রকাশিত : এপ্রিল ৫, ২০২১




ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলায় পুলিশবাহী পিকআপকে বাসের চাপায় ২১ জন পুলিশ সদস্য আহত হয়েছেন। উপজেলার পীরবাড়ি এলাকায় কুমিল্লা-সিলেট মহাসড়কে আজ সোমবার সকালে এ দুর্ঘটনা ঘটে। আহত পুলিশ সদস্যদের মধ্যে সাতজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। এ ছাড়া আহত অন্যদের মধ্যে কেউ কেউ ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেলা সদর হাসপাতালে চিকিৎসা নিয়েছেন এবং কয়েকজনের চিকিৎসা চলছে।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোজাম্মেল হক চৌধুরী জানিয়েছেন, দুর্ঘটনায় ২১ পুলিশ সদস্য আহত হয়েছেন। ঘাতক বাস ও চালককে আটক করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, রাতভর টহল শেষে পুলিশবাহী একটি পিকআপ পুলিশ লাইন্সের দিকে যাচ্ছিল। এ সময় বিশ্বরোড থেকে আসা ইকনো পরিবহণের একটি বাস ওভারটেক করতে গিয়ে পুলিশবাহী গাড়িটিকে চাপা দেয়। এ সময় গাড়িতে থাকা পুলিশ সদস্যরা আহত হন। তাঁদের উদ্ধার করে ২৫০ শয্যাবিশিষ্ট জেলা সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। এর মধ্যে গুরুতর আহত সাতজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

খবর পেয়ে পুলিশ সুপার (এসপি) মো. আনিসুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিন, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুর রহিমসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা হাসপাতালে যান এবং আহত পুলিশ সদস্যদের খোঁজখবর নেন।

এই বিভাগের আরো নিউজ

মানুষের ভোটাধিকার ফিরিয়ে আনতে হলে খালেদা জিয়ার মুক্তি নিশ্চিত করতে হবে: জি কে গউছ
জনপ্রিয়তা হারানো বিএনপি পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসতে চায়: এমপি আবু জাহির
অভাবের সাথে যুদ্ধ করে ক্লান্ত, একটু রেস্ট দরকার; স্ট্যাটাস দিয়ে বিজিবি সদস্যের আত্মহত্যা
শেষ ওভারে জিতলো অস্ট্রেলিয়া
শাহবাগে ‘গণঅনশন ও অবস্থান’ কর্মসূচিতে ৮ দফা দাবি
আজকের সর্বশেষ সব খবর