শনিবার | ১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৩১শে আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

রিকশাচালকের টাকা হাতিয়ে নেওয়ায় ৩ পুলিশের বিরুদ্ধে ব্যবস্থা

প্রকাশিত : মে ৮, ২০২১




জার্নাল ডেস্ক : অটোরিকশাচালকের টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে তিন পুলিশ সদস্যকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। ইতোমধ্যে তাদের পুলিশ লাইনে ক্লোজ করা হয়েছে। চলছে ঘটনার তদন্ত।

শনিবার (৮ মে) বাংলাদেশ পুলিশের এক বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়েছে।

এতে বলা হয়, গত শুক্রবার সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল একটি পোস্টের বিষয়ে বাংলাদেশ পুলিশের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইংয়ের দৃষ্টি আকর্ষণ করে সচেতন এক নাগরিক একটি মেসেজ পাঠান।

এতে জানানো হয়, এক অটোরিকশাচালকের সারা রাতের আয় ৬০০ টাকা কেড়ে নিয়েছেন দায়িত্বরত পুলিশ সদস্য।

অভিযোগটি গুরুতর হওয়ায় মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইং তাৎক্ষণিকভাবে বার্তাটি সংশ্লিষ্ট ইউনিট কমান্ডারদের কাছে পাঠিয়ে অভিযুক্তদের দ্রুত শনাক্ত করে ব্যবস্থা গ্রহণের জন্য বলা হয়। সংশ্লিষ্টদের সঙ্গে যোগা‌যোগ ক‌রে জানা যায়, উল্লিখিত ঘটনাস্থলের কাছের হাইওয়ে ফাঁড়ির তিন সদস্য দায়িত্বরত ছিলেন। বিষয়টি নিয়ে একাধিক সংবাদপত্রে প্রতিবেদন প্রকাশিত হয়।

এদিকে মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইংয়ের বার্তার পরিপ্রেক্ষিতে গাজীপুর হাইওয়ে রিজিয়নের কমান্ডার আলী আহমদ খান বিষয়টি তদন্তে তাৎক্ষণিক একটি কমিটি গঠন করেন। একইসঙ্গে অভিযুক্ত তিন সদস্যকে এক অফিস আদেশে সাময়িক বরখাস্ত করে তাদেরকে হাইওয়ে পুলিশের মাঠ পর্যায়ের কার্যক্রম থেকে অব্যাহতি দিয়ে হাইওয়ে পুলিশ লাইনসে সংযুক্ত করা হয়।

গঠিত তদন্ত কমিটি ইতোমধ্যেই সংশ্লিষ্ট রিকশাচালককে খুঁজে বের করেছে। তাকে সকল প্রকার সহযোগিতা ও সুষ্ঠু তদন্তের আশ্বাস দেয়া হয়েছে। অভিযুক্ত পুলিশ সদস্যদের বিরুদ্ধে বিধান অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

এই বিভাগের আরো নিউজ

তুরাগে নৌকাডুবি : দ্বিতীয় দিনের মতো উদ্ধার অভিযান চলছে
তুরাগে ট্রলারডুবি, শিশুসহ ৩ জনের মরদেহ উদ্ধার
চিকিৎসার জন্য জার্মানির উদ্দেশ্যে রাষ্ট্রপতির ঢাকা ত্যাগ
৪০ পদের জন্য ৫০ হাজার চাকরির প্রার্থী!
পুলিশের এসআই পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ
আজকের সর্বশেষ সব খবর