শনিবার | ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম

আরাফাত রহমান কোকোর ৭ম মৃত্যু বার্ষিকীতে জেলা বিএনপির মিলাদ ও দোয়া মাহফিল

প্রকাশিত : জানুয়ারি ২৪, ২০২২




স্টাফ রিপোর্টার ॥ বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান বীর উত্তম এবং বিএনপি চেয়ারপারসন সাবেক প্রধামন্ত্রী খালেদা জিয়ার কনিষ্ঠ পুত্র মরহুম আরাফাত রহমান কোকোর ৭ম মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে হবিগঞ্জ জেলা বিএনপির উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার বাদ আছর এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

মাহফিলে আরাফাত রহমান কোকোর রুহের মাগফিরাত এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুস্থতায় বিশেষ মোনাজাত করা হয়।

মাহফিলে উপস্থিত ছিলেন- বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সম্পাদক ও টানা ৩ বারের নির্বাচিত হবিগঞ্জ পৌরসভার পদত্যাগকারী মেয়র আলহাজ্ব জি কে গউছ, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক এডভোকেট হাজী নুরুল ইসলাম ও হাজী এনামুল হক, জেলা বিএনপির সদস্য মহিবুল ইসলাম শাহীন, সদর উপজেলা বিএনপির আহ্বায়ক প্রফেসর এনামুল হক, সিনিয়র যুগ্ম আহ্বায়ক আজিজুর রহমান কাজল, যুগ্ম আহ্বায়ক মোঃ আজম উদ্দিন, শামছুল ইসলাম মতিন, এডভোকেট আফজাল হোসেন, জেলা যুবদলের সাধারণ সম্পাদক জালাল আহমেদ, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সফিকুর রহমান সিতু, যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট গুলজার খান, নজরুল ইসলাম কাওছার, সহ সাংগঠনিক সম্পাদক টিপু আহমেদ প্রমুখ।

আরাফাত রহমান কোকো ২০০৭ সালে তত্ত্বাবধায়ক সরকারের সময় রাজনৈতিক মামলায় গ্রেফতার হন। তিনি ২০০৮ সালের ১৭ জুলাই সুপ্রিম কোর্টের অনুমতি নিয়ে উন্নত চিকিৎসার জন্য থাইল্যান্ড যান এবং পরবর্তীকালে সেখান থেকে মালয়েশিয়ায় গিয়ে বসবাস ও চিকিৎসা করছিলেন। ২০১৫ সালের ২৪ জানুয়ারি হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি কুয়ালালামপুরের মালয়েশিয়া জাতীয় মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে ভর্তি হন এবং ওই দিনই ওই হাসপাতালেই তিনি মৃত্যুবরণ করেন। ২৭ জানুয়ারি তাকে ঢাকাস্থ বনানী কবরস্থানে দাফন করা হয়।

আজকের সর্বশেষ সব খবর