শুক্রবার | ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম

পৃথক অভযিানে মাধবপুর ও চুনারুঘাট থেকে ৬০ কেজি গাঁজা উদ্ধার, আটক-১

প্রকাশিত : জানুয়ারি ১১, ২০২২




মীর মোঃ আব্দুল কাদির ॥ হবিগঞ্জ জেলার চুনারুঘাট ও মাধবপুরে আলাদা অভিযান চালিয়ে ৬০ কেজি গাঁজা উদ্ধার ও মাদক ব্যবসায়ী মোঃ তাহের মিয়া (৩৬) গ্রেফতার করেছে র‍্যাব-৯ সিপিসি-১, (শায়েস্তাগঞ্জ ক্যাম্প)।

র‌্যাব-৯, সিলেট এর আওতাধীন সিপিসি-১, (শায়েস্তাগঞ্জ ক্যাম্প), এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ১০ জানুয়ারি রাত আড়াইটায় মাধবপুর থানার শাহজাহানপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের নোয়াহাটি টু সাতছড়িগামী পাকা রাস্তার দক্ষিণ পার্শ্বে তেলিয়াপাড়া চা-বাগানের ভিতর থেকে ৫০ কেজি গাঁজা পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করে।

এছাড়া উক্ত অভিযানের পাশাপাশি সিপিসি-১ কোম্পানীর অপর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে চুনারুঘাট থানাধীন ৭নং উবাহাটা ইউনিয়নের ৭নং ওয়ার্ডের উলুকান্দি গ্রামস্থ নতুন ব্রীজ হতে বরমপুরগামী পাকা রাস্তার উলুকান্দি কোনারগাও ব্রীজের নিকট থেকে ১০ কেজি গাঁজা ও মাদক ব্যবসার কাজে ব্যবহৃত একটি মটর সাইকেলসহ ব্যবসায়ী বরদলিয়া গ্রামের মৃত আমির হোসেনের পুত্র মোঃ তাহের মিয়া (৩৬),কে গ্রেফতার করে।

প্রাথমিকভাবে জানা যায়, গ্রেফতারকৃত আসামী দীর্ঘদিন ধরে সু-পরিকল্পিতভাবে বিভিন্ন শ্রেণী পেশার মানুষের নিকট মাদক বিক্রয় করে আসছিল। পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণ করার লক্ষ্যে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন; ২০১৮ মূলে ব্যবস্থা গ্রহন পূর্বক বিধি মোতাবেক জব্দকৃত আলামত ও ধৃত আসামী সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

আজকের সর্বশেষ সব খবর