শনিবার | ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম

হবিগঞ্জ পৌরসভার অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচনের ১ বছরপূর্তি উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

প্রকাশিত : ফেব্রুয়ারি ২৮, ২০২২




প্রেস বিজ্ঞপ্তি ॥ হবিগঞ্জ পৌরসভার অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচনের ১ বছরপূর্তি উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে হবিগঞ্জ পৌরসভায়। সোমবার বাদ জোহর হবিগঞ্জ পৌরসভার সভ কক্ষে ওই মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। মোনাজাতের পূর্বে হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম সংক্ষিপ্ত বক্তব্য রাখেন।

তিনি বলেন ‘গত বছর এই দিনে হবিগঞ্জ পৌরসভার যে নির্বাচন অনুষ্ঠিত হয়েছিল সে নির্বাচন নিয়ে অনেকের মধ্যেই শংকা ও উৎকণ্ঠাছিল।কিন্তু আল্লাহর অশেষ মেহের বানীতে শেষ পর্যন্ত সুষ্ঠু, অবাধ ও শান্তি পূর্নভাবে নির্বাচন সম্পন্ন হয়।’তিনিবলেন, ‘ওই নির্বাচনে আমি এবং আমার বর্তমান পরিষদের কাউন্সিলরবৃন্দ জনগনের রায়ে নির্বাচিত হন।’আতাউর রহমান সেলিম বলেন, ‘আমি গত বছরের ২৮ মার্চ দায়িত্ব গ্রহনের পর থেকেই হবিগঞ্জ পৌরসভাকে জলাবদ্ধতামুক্ত করতে ব্যাপক উদ্যোগ গ্রহন করি। বড়বড় খালগুলো উন্মুক্ত করি এবং খনন করি। এতে করে গত বছর ব্যাপক বৃষ্টিপাত হওয়ার পরও শহরের কোথাও জলাবদ্ধতার সৃষ্টি হয়নি।’ মেয়র আরো বলেন, ‘আমরা দায়িত্ব গ্রহনের পর পরই করোনা পরিস্থিতির অবনতি হওয়ায় লকডাউনসহ নানা প্রতিবন্ধকতার মুখে পড়তে হয়েছে। পরবর্তীতে আমি আমার একমাত্র পূত্রকে হারাই। তবুও আমি আল্লাহর রহমতে পৌরবাসীর সেবা থেকে এক মূহুর্তের জন্যও সরে যাইনি।আমি গত এক বছরে আমার পরিষদকে নিয়ে পৌরসভার উন্নয়ন কর্মকান্ড ও নাগরিক সেবা বৃদ্ধি করতে নানা পদক্ষেপ গ্রহন করেছি।’আল্লাহতা’য়ালা ভবিষ্যতেও যাতে সকলের সহযোগিতায় হবিগঞ্জ পৌরবাসীর সেবা করার তওফিক দান করেন সে জন্য তিনি পৌরবাসীর দোয়া কামনা করার সাথে সাথে তাঁর মরহুম পূত্রের জন্যও সকলের দোয়া কামনা করেন।

মিলাদ ও দোয়া অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মাধবপুর উপজেলার সাবেক চেয়ারম্যান জাকির হোসেন চৌধুরীঅসিম, হবিগঞ্জ পৌসভার কাউন্সিলর মোঃজাহিরউদ্দিন, গৌতম কুমার রায়, মোহাম্মদ জুনায়েদ মিয়া, টিপুআহমেদ, শাহ সালাউদ্দিন আহাম্মদ টিটু, পৌরসভার সচিব মোঃ ফয়েজ আহমেদ প্রমুখ। মোনাজাত পরিচালনা করেন মাওলানা সৈয়দ আজহারউদ্দিন।

আজকের সর্বশেষ সব খবর