মঙ্গলবার | ২৫শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ১১ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

সদর উপজেলার ৫টি ইউনিয়নে কৃষকের মাঝে বিনামূল্যে ধান বীজ ও রাসায়নিক সার বিতরণ

প্রকাশিত : এপ্রিল ১৮, ২০২১




স্টাফ রিপোর্টার ॥ সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, করোনাভাইরাস সংক্রমণের বর্তমান পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি অনুসরণ না করে রাস্তায় বের হওয়া মানেই জীবনের ঝুঁকি। সুরক্ষিত থাকার স্বার্থে স্বাস্থ্যবিধি অনুসরণ করে দৈনন্দিন কর্মকান্ড পরিচালনা করতে হবে। জরুরী প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হওয়া যাবে না। বাইরে বের হলে অবশ্যই মুখে মাস্ক পড়তে হবে।

রোববার (১৮ এপ্রিল) হবিগঞ্জ সদর উপজেলার ৫টি ইউনিয়নে ১ হাজার ৬০ জন কৃষকের মাঝে বিনামূল্যে উফসী আউশ ধানের বীজ ও রাসায়নিক সার বিতরণ অনুষ্ঠানে তিনি প্রধান অতিথি’র বক্তব্যে এসব কথা বলেছেন।

সরকারের প্রণোদনা কর্মসূচির আওতায় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির রোববার দুপুরে প্রধান অতিথি হিসেবে কৃষকদের মাঝে সার ও বীজ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেছেন।

এ উপলক্ষে সদর উপজেলা কৃষি অধিদপ্তর রিচি এবং গোপায়া ইউনিয়নে পৃথক দুইটি অনুষ্ঠানের আয়োজন করে। অনুষ্ঠানে সভাপতিত্ব করেছেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বর্ণালী পাল। স্বাগত বক্তব্য রাখেন সদর উপজেলা কৃষি কর্মকর্তা সুকান্ত ধর। এছাড়াও গোপায়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আক্তার হোসেনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

কৃষি সম্প্রসারণ অধিদপ্তর সরকারের প্রণোদনা কর্মসূচির আওতার ৫টি ইউনিয়নের ১ হাজার ৬০ জন কৃষকের মাঝে বিনামূল্যে রাসায়নিক সার ও উফসী আউশ ধানের বীজ বিতরণ করেছে। এর মাঝে লোকড়ায় ১৮০, রিচি ৩০০, গোপায়া ৩৫০, রাজিউড়া ১৭০ এবং নিজামপুর ইউনিয়নের ২৩০ জন কৃষক এ প্রণোদনা পেলেন।

 

আজকের সর্বশেষ সব খবর