শনিবার | ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম

হবিগঞ্জে যথাযথ মর্যাদায় পালিত হয়েছে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (ভিডিওসহ)

প্রকাশিত : অক্টোবর ২০, ২০২১




সিরাজুল ইসলাম জীবন ॥ হবিগঞ্জে যথাযথ মর্যাদায় পালিত হয়েছে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী। হিজরী রবিউল আউয়াল মাসের ১২ তারিখ সর্বশেষ নবী মুহাম্মদ (সঃ) এর জন্মদিন উপলক্ষে নানা আয়োজনের মধ্য দিয়ে পালিত হয় এ ঈদ-ই-মিলাদুন্নবী।

আজ বুধবার (২০ অক্টোবর) হবিগঞ্জ মসজিদ সমন্বয় সুন্নী সংগ্রাম পরিষদের আয়োজনে জশনে জুলুছে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন হবিগঞ্জ-লাখাই-শায়েস্তাগঞ্জ আসনের সংসদ সদস্য এডভোকেট মোঃ আবু জাহির।

মসজিদ সমন্বয় সুন্নী সংগ্রাম পরিষদের সভাপতি মোঃ রহিছ মিয়ার সভাপতিত্বে বক্তব্য রাখেন, পৌর মেয়র আতাউর রহমান সেলিম, সদর উপজেলা চেয়ারম্যান মোঃ মোতাচ্ছিরুল ইসলাম, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নূরুল আমিন ওসমানসহ বিভিন্ন সুন্নী সংগঠনের কর্মী ও নেতৃবৃন্দ।

চৌধুরী বাজার কেন্দ্রীয় সুন্নী জামে মসজিদ প্রাঙ্গন হতে বের হয় মিছিলটি। শহরের বিভিন্ন রাস্তা প্রদক্ষিন করে মিছিলটি মিলিত হয় শহরের নিমতলায়। হাতে সবুজ পতাকা নিয়ে জশনে জুলুছের মিছিলে পৃথক পৃথক ব্যানার নিয়ে অংশগ্রহন করে বিভিন্ন মসজিদ কমিটির নেতৃবৃন্দ ও মুসল্লিরা।

বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা শেষে দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এসময় সর্বকালের সর্বশ্রেষ্ঠ মানব হযরত মুহাম্মদ (সা.) এর জীবনাদর্শ এবং বিশ্বশান্তি ও মানবকল্যাণে তাঁর অবদান নিয়ে আলোচনা করা হয়। এছাড়া পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী উপলক্ষে কেন্দ্রীয় সমজিদের আশপাশে আলোকসজ্জার ব্যবস্থা করা হয়।

এছাড়াও এই বিশেষ দিনে বিভিন্ন পাড়া মহল্লায় সামাজিক ও ধর্মীয় সংগঠনের আয়োজনে অনুষ্ঠিত হয় ইসলামী ওয়াজ ও মিলাদ মাহফিল।

আজকের সর্বশেষ সব খবর